এই পেইজে আমি নতুন মেম্বার ( ১মাস এর ও কিছু কম সময় হবে)। মোটামুটি সবি ভালো লেগেছে একটা বিষয় ছাড়া। কোন প্রশ্নের উত্তর এর ক্ষেত্রে কেনো এটি এতো সময় নেয়? দেখা যায় গুরুপ্তপূর্ণ  প্রশ্ন উত্তরের সময় সাথে সাথে উত্তর পাওয়া যাচ্ছে না বা প্রশ্নের পরিবর্তে প্র্রশ্ন করা যাচ্ছে না। অনেক সময় নিয়ে প্রশ্ন উন্মোচন করা হচ্ছে, তখন হয়তো আর দরকার নেই বা প্রশ্ন/উত্তরদাতা অনলাইনে নেই। এটার কি কোন সমাধান হবে? আমার মতে এই ক্ষেত্রে ফেসবুকের মতো সক্রিয় হওয়া উচিৎ।  বিস্ময় পরিচালক/ পরিচালকগনের (বা অন্য যে কোন ব্যাক্তি) কাছ থেকে উত্তর পেলে খুশি হতাম। শুভ কামনা আপনাদের জন্য।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আসলে প্রশ্নের উত্তর যখন কারো জানা থাকে এবং যখন উত্তর দেয় তখন প্রশ্নকারী প্রশ্নের উত্তর পায়।  প্রশ্নের উত্তর দিতে সময় লাগার মধ্যে মূলত প্রশাসনের কোন হাত নাই এবং এখানে কেউই উত্তর দিতে বাধ্য না তাই যার যখন ইচ্ছা তখন প্রশ্নের উত্তর দিচ্ছে।  আর তাছাড়া কেউ একটিভ না থাকলেও তার প্রশ্নের উত্তর আসলে একটা নোটিশ এবং ইমেইলে ইমেইল পাঠানো হয় যে তার প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে। তাই কেউ অনলাইনে না থাকলেও সমস্যা নাই। আর ফেসবুক এবং বিস্ময় দুইটা ভিন্ন জিনিস,ফেসবুকে মানুষ মনের খুশি মতো উত্তর দেয়, কিন্তু এইখানে এমনটা ঘটে না বলে আমি মনে করি। তাছাড়া ফেসবুকে মানুষ দিনের পর দিন সময় ব্যয় করে কিন্তু এইখানে কেউ এতোটা সময় ব্যয় করে না। আশা করি বুঝতে পেরেছেন। আর বিস্ময়ের সঙ্গেই থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যোবায়ের ভাই, মনে করেন আপনি একটি প্রশ্ন করলেন প্রশ্নের উত্তর কেউ করতে গিয়ে তাড়াহুড়া করে ভুল উত্তর দিল তখন কি আপনার ভাল লাগবে বলেন নিশ্চয় ভাল লাগার কথা না।আর যারা ভুল উত্তর দেয় তাঁদের উত্তর লুক্কায়িত করা হয় বলে উত্তরদাতা সবসময় সঠিক উত্তর জানলেই উত্তর প্রদান করেন যেন সেই উত্তর দ্বারা প্রশ্নকর্তা সন্তুষ্ট হয়।

তাই ভাইয়া প্রশ্ন করে  অপেক্ষা করেন আপনার প্রশ্নের সঠিক উত্তর কেউ জানলেই উত্তর দিবে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রশ্নের  উত্তর  পাওয়া  কয়েকটি  বিষয়ের  উপর  নির্ভর করে  এ বিষয়ে নতুন সদস্যদের  ব্যবহার  বিধিতেই  দেওয়া আছে ব্যবহার  বিধি  ভালো  করে  পড়লে  এ সম্পর্কে

বিস্তারিত  জানতে  পারবেন।  ব্যবহার বিধির একেবারে নিচে আছে  আমি আমার প্রশ্নের উত্তর পাইনা কেন?
এর কারণ হলো-
কোন সদস্য প্রশ্ন করলে উত্তর পাওয়াটা কতগুলো বিষয়ের উপর নির্ভর করে এগুলো হলোঃ 
১.আপনার প্রশ্নের উত্তরগুলো কারও জানা আছে কিনা। এক্টিব সদস্যের  কারও উত্তর জানা  থাকলে  সে আপনাকে অবশই উত্তর দেবে।
২.আপনার প্রশ্নের উত্তর দেওয়ার মানসিক অবস্থা কারও আছে কিনা।
৩.আপনার প্রশ্নের উত্তর দেওয়ার মতো যথেষ্ট সময় কারও কাছে আছে কিনা। এরকমভাবে আরও অনেক। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ