আমার বয়স এখন ২২ আমি অনেক ছোট থাকতে হস্তমইথন করতাম প্রায় ৮ বছর ধরে ।এখন এটার কুফল ভুগতেছি। গত  ১ বছর যাবত ছেরে দিছি খারাপ অভ্যাস টা। এখন আমার সমস্যা হল গত ৫,৬ মাস ধরে আমি পেটের সমস্যায় ভুগতেছি আই বি এস রুগে এর সাথে আবার যৌন রোগ। গত ৫ মাস ধরে আমার পেনিস দারায় না কোন ফিলিংস আসে না ইচ্ছে করে ও দাড়া করাতে পারি ন। তবে মাঝে মাঝে একটু শক্ত হয় আবার নিস্তেজ হয়ে যায় আর যখন একটু শক্ত হয় তখন পেনিস এর আগায় কাটা অংশ অবস লাগে কোন ফিলিংস অনুভব হয় না। আমার কি পেটের সমস্যার কারনে এমন টা হইতেছে? ভাল একটা সমাধান ধরকার আমার। আমি ১ বছর ধরে নামায পড়ি  
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এইগুলান পুরুষাঙ্গের উত্থানে দুর্বলতা/ধ্বজভঙ্গ এর লক্ষন। এখানে কিছু ব্যাপার আছে। এই সমস্যা গুলান কি যৌন মিলনের সময় হয় না হস্তমুইথন করার সময়? যদি হস্তমুইথন করার সময় হয় তাইলে এইটা সিওর হয়ে বলা যাবে না যে আপনি যৌন রোগে আক্রান্ত। এছারা যৌন মিলনের সময় দুশ্চিন্তা, ভয় এইগুল কাজ কাজ করলেও এই ধরনের সমস্যা হয়। আগে নিজে এই সব কারন গুল খুজে বের করুন। আপনাকে আত্মবিশ্বাসী হতে হবে। আর এর সাথে পর্যাপ্ত পরিমানে ঘুম এবং পুষ্টিকর খাবার এক্ষেত্রে অনেক সাহায্য করবে। যদি এই ধরনের কোন কারন না থাকে তাহলে দ্রুত ডাক্তারের পরামর্শ নিন। দ্রুত বীর্যপাত, পুরুষাঙ্গের উত্থানে দুর্বলতা, যৌন ইচ্ছা কমে যাওয়া এসবের পিছনে শারীরিক, মানসিক অনেক কারন থাকে। একজন অভিজ্ঞ ডাক্তার সেই কারন গুলো ঠিক মত বুঝে তার পর রোগ নির্ণয় করে চিকিৎসা দিবে। সে ক্ষেত্রে হোমিওপ্যাথি চিকিৎসা নিলে সাইড ইফেক্টের ভয় থাকে না এবং সম্পূর্ণ ভাবে সুস্থ হয়া সম্ভব। CureSexBD | Online Sexual Health Clinic নামে নতুন একটি অনলাইন ক্লিনিক চালু হয়েছে। এখানে অনলাইনে বা মোবাইল কল এর  মাধ্যমে সব ধরনের যৌন রোগের পরামর্শ এবং হোমিওপ্যাথি চিকিৎসা দেয়। এবং ওষুধও হোম ডেলিভারি দেয়। যোগাযোগ করে দেখতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

আপনি হামদর্দ কম্পানির "জিনসেন্ট " সিরাপটি কিছুদিন সেবন করুন। সাথে পুষ্টিকর খাবার দুধ, ডিম, কলা, মধু, মাংস, কালোজিরা, প্রোটিন জাতীয় খাবার বেশি করে গ্রহণ করুন। রাতে ঠিকমত ঘুমান, সকল প্রকার নেশা পরিহার করুন। টেনশন পরিহার করুন। হালকা ব্যায়াম করুন প্রচুর পরিমানে পানি পান করুন। আশাকরি ইনশাল্লাহ সবঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ