আমার বর্তমান বয়স ২২ হবে। ১৪ বছর বয়স থেকে দীর্ঘদিন হস্তমৈথুন করেছি। এতদিন হস্তমৈথুন এর কারণে এখন আমার যৌন কমিলনের চাহিদা বা সেক্সুয়াল কোন আগ্রহ পাচ্ছি না। মেয়েদের প্রতি কোন আগ্রহ পায় না। স্বপ্নদোষ হবার পর মনে হয় বীর্য পাতলা৷ প্রসাব বা টয়লেট করার সময় মাঝে মাঝে ধাতু ক্ষয় হয়। নিজেকে খুবই দুর্বল আর শূন্য অসহায় লাগে। মনে হয় কি যেন একটা নাই আমার মাঝে। নিজেকে কোন ভাবে মেলে ধরতে পারি না সবার মাঝে এই সমস্যার জন্য নিজেকে ছোট মনে হয়। বিছানায় শোয়া অবস্থায় একটু নাড়াচাড়া করলে পেনিস শক্ত হয় আবার দ্রুত নরমাল হয়ে যায়। লিঙ্গ খুব ছোট হয়ে থাকে দেখলেই খুব ভয় লাগে আর কান্না আসে। নিজেকে খুব অসহায় লাগে। পেনিস অনেক নরম হয়ে গেছে। কিন্তু আমি গত তিন চার বছর যাবত হস্তমৈথুন একেবারে ছেড়ে দিসি। তবুও মাঝে মাঝে হয়ে যায় তবে খুবি কম! সরম লজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারছি না আমি৷ না পারছি ডাক্তার দেখাতে৷ এখন আমার বিয়ের কথা চলছে খুব ভয় লাগে বিয়ের কথা শুনলেই কি করব বুঝে উঠতে পারি না, আমি এই সমস্যা গুলা প্রতি নিয়ত ফেস করছি চলতে ফিরতে!! এক কথায় অন্ধকার আমার জীবন, এখন আমি কি করতে পারি ভাই। আমার কি আর আগের মত স্বাভাবিক জীবনে ফিরে আসা সম্ভব নয়? এই ধরনের যৌন সমস্যা গুলার আসলেই কি কোন চিকিৎসা আছে? আমার কি আর ভাল হবার কোন সম্ভাবনা আছে? প্লিজ ভাল সাজেশন চাই?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হ্যা, আপনি সুস্থ হয়ে উঠতে পারবেন। আপনি লজ্জা এখন করবেন না। আপনি যত তাড়াতাড়ি সম্ভব অভিজ্ঞ এলোপ্যাথি  যৌন ডাক্তারের শরণাপন্ন হোন। কেননা, শীঘ্র ভালো হয়ে উঠতে হলে, এলোপ্যাথি ঔষধের বিকল্প নেই এবং বিয়ের পর হয়তো আপনার দাম্পত্য জীবন সুখের নাও হতে পারে। তাই, যেকোনভাবে আপনি ডাক্তারের শরণাপন্ন হবেন। 

 আশাকরি আপনি ভালো হয়ে যাবেন। 

★আর, এখনই থেকে একদম এই কু-অভ্যাস (হস্তমৈথুন) পরিহার করুন। আর, ভালো ভালো পুষ্টিকর খাবার ও শাক-সবজি খাবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই ! আপনি দুশ্চিন্তা এবং উত্তেজনামূলক কথা চিন্তা করা থেকে বিরত থাকুন এবং সব লজ্জা ও সরম ত্যাগ করুন আর আপনি অভিজ্ঞ ডক্টরের কাছে গিয়ে নিজের সমস্যা গুলো বলুন ।।আর যদি বলতে না পারেন তাহলে আপনাকে একটা উপায় বলছি আপনি আপনার সমস্যা গুলো কাগজে ভালোকরে লিখে ডাক্তারের কাছে দিয়ে দিন আর অনুরোধ করে বলবেন যেন তিনি পুরো লেখা টা ভালোকরে পড়ে। তারপর ডাক্তার আপনাকে যেমন prescribed দিবেন তেমন নিয়ম অনুযায়ী চলুন ।।আর যৌন সমস্যার জন্য হোমিওপ্যাথি ডাক্তার দেখানো ভালো কোনো সাইড ইফেক্ট এর ভয় তেমন থাকেনা ।।। শিগ্রই আপনি কোনো পদক্ষেপ নেন ।ইনশাল্লাহ সুস্থহ হন।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আজম

Call

ভাই, যৌন রোগ একটি কঠিন রোগ,  তবে রোগ যেহেতু আছে তার উত্তম চিকিৎসাও আছে, আপনি  একজন ভালো হোমিওপ্যাথিক ডাক্তার এর সাথে যোগাযোগ করুন।এবং হোমিওপ্যাথিক চিকিৎসা নিন আশা করি আপনার রোগ ভালো হবে। এতে আপনার ঔষু্ধের জন্যে 3,000৳ থেকে 3,500৳ খরচ হবে, আর তিন মাসের মধ্যে রোগ ভালো হবে আশা করা যায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার সমস্যাটি একটু জটিল। কিন্তু এর চিকিৎসা হোমিওপ্যাথিতে আছে। তাই দূশ্চিন্তা না করে চিকিৎসকের পরামর্শ নিন। লজ্জা করলে জীবনে অনেক সমস্যা তৈরী হবে। তাই DHMS অথবা BHMS ডিগ্রি প্রাপ্ত হোমিও ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ