আমার বয়স যখন সাত বৎসর, তখন কোন এক খারাপ বন্ধু থেকে হস্ত মৈথুন বা পুরুষ কর্তৃক সমকামিতার ধারণা পাই। তখন থেকেই শুরু হয়, এই জঘন্যতম ও ঘৃণ্যতম বদঅভ্যাসটি। অধিকহারে এই বদঅভ্যাসটি চর্চা করার ফলে, লিঙ্গের স্বাভাবিক বেড়ে ওঠা ব্যাহত হয়েছে এবং পেশি গুলো মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন আমার বয়স ২৮। লিঙ্গ বা যৌন ক্ষমতা স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে, এমন কোন চিকিৎসা কোথায় বা কোন পদ্ধতিতে আছে? জানালে চিরকৃতজ্ঞ হব। 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

দীর্ঘদিন ধরে হস্তমৈথুন করে যৌন জীবন ধ্বংস করে ফেলেছেন|এজন্য যৌন জীবন তেমন উপভোগ করতে পারছেন না| এটা ইসলামে সম্পূর্ণ নিষেধ ও গুনাহের কাজ|যৌন জীবন ফিরে পেতে হলে চিরতরে এই গর্হিত কাজ ত্যাগ করে হবে|নিয়মিত সূষম ও প্রোটিন সমৃদ্ধ খাদ্য গ্রহণ করতে হবে| আর যৌন বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে চিকিৎসা নিতে হবে|হস্তমৈথুন না ছাড়লে কোন পদ্ধতিই কার্যকরী হবে না|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি হামদর্দের ঔষধ খান উপকার  পাবেন। এটা side effect  মুক্ত।অবশ্যই তাদের হেকিমের েপরামর্ষ মুতাবেক। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

লিঙ্গের আকার যৌন ক্ষমতা তে কন প্রভাব ফেলে না।  যে কোন আকারের লিঙ্গ দিয়েই কোন নারীকে যৌন সুখ দেওয়া সম্ভব। কিন্তু দ্রুত বীর্য বের হওয়া এবং লিঙ্গ উত্থানে সমস্যা হলে যৌন ক্ষমতাতে প্রভাব ফেলে। কিন্তু এখানে কিছু ব্যাপার আছে। এই সমস্যা গুলান কি যৌন মিলনের সময় হয় না হস্তমুইথন করার সময়? যদি হস্তমুইথন করার সময় হয় তাইলে এইটা সিওর হয়ে বলা যাবে না যে আপনি যৌন রোগে আক্রান্ত। এছারা যৌন মিলনের সময় দুশ্চিন্তা, ভয় এইগুল কাজ কাজ করলেও দ্রুত বীর্য বের হওয়া এবং লিঙ্গ উত্থানে সমস্যা হয়। আগে নিজে এই সব কারন গুল খুজে বের করুন।


আপনাকে আত্মবিশ্বাসী হতে হবে। আর এর সাথে পর্যাপ্ত পরিমানে ঘুম এবং পুষ্টিকর খাবার এক্ষেত্রে অনেক সাহায্য করবে।
যদি এই ধরনের কোন কারন না থাকে তাহলে দ্রুত ডাক্তারের পরামর্শ নিন। দ্রুত বীর্যপাত, পুরুষাঙ্গের উত্থানে দুর্বলতা, যৌন ইচ্ছা কমে যাওয়া এসবের পিছনে শারীরিক, মানসিক অনেক কারন থাকে। একজন অভিজ্ঞ ডাক্তার সেই কারন গুলো ঠিক মত বুঝে তার পর রোগ নির্ণয় করে চিকিৎসা দিবে।
সব ধরনের যৌন রোগ বা সমস্যা আধুনিক হোমিওপ্যাথি চিকিৎসা দিয়ে সুস্থ হওয়া সম্ভব।


CureSexBD | Online Sexual Health Clinic নামে নতুন একটি অনলাইন ক্লিনিক চালু হয়েছে। এখানে অনলাইনে বা মোবাইল কল এর  মাধ্যমে সব ধরনের যৌন রোগের পরামর্শ এবং আধুনিক হোমিওপ্যাথি চিকিৎসা দেয়। এবং ওষুধও হোম ডেলিভারি দেয়। যোগাযোগ করে দেখতে পারেন।

এদের এই লিঙ্ক থেকে দেখে নিতে পারেন যে আসলেই আপনি কোন যৌন রোগে আক্রান্ত কিনাঃ   https://curesexbd.com/online-appointment-form-en.html


যৌন সমস্যা সম্পর্কে আর জানতেঃ https://forums.curesexbd.com/

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ