আমার বয়স ২৩ বছর। আমি ২০১০ সাল থেকে হস্তমৈথুনে জড়িয়ে পরি। এটা আমার প্রতিদিনের অভ্যাসে পরিণত হয়ে যায়।  আমি দিনে ২-৩ বার থেকে ৫-৬বার ও করতাম। আর প্রচুর খারাপ ভিডিও দেখতাম। এখন আমি এগুলো ছাড়ার চেস্টা করছি। তবুও সপ্তাহে ২-৩বার হস্তমৈথুন করা হয়ে যায়। আমি অনেক মোটা। আমার পুরুষাঙ্গ এখন আগের তুলনায় অনেক ছোট হয়ে গেছে। দাঁড়ানো অবস্থায় ৪-৪.৫ সে.মি হয়।  ১ বছর যাবৎ আমার পুরুষাঙ্গ এর উপরের ডান পাশের রগ ফুলে উঠে এবং প্রশাব ২ ভাগে ভাগ হয়ে বের হয়। মাঝে মাঝে জ্বালা করে। কিছু দিন যাবৎ প্রশাব ও প্রচুর লাল হচ্ছে। খুব ভয় করছে! কি করবো কিছু বুঝতে পারছি না! সারাদিন শুধু এই টেনশনই করছি!
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার প্রশাবের নালীতে ইনফেকশন হয়েছে। এমনকি ভিতরে ক্ষত এর সৃষ্টি হয়েছে যার কারণে জ্বালা করছে। ভিতরের ক্ষত থেকে বিলিডিং হচ্ছে যার কারনে প্রশাব লাল হচ্ছে। খুবই দ্রুত যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরমর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এক নালির প্রসাব দুই নালি দিয়ে হতে পারে লিঙ্গে পাথর হলে । ডাক্তারের কছে গিয়ে পরীক্ষা করাতে পারেন। কিছু নিয়মাবলী: 1* আপনি প্রচুর পরিমাণে পানি পান করবেন। 2* পাথর কুচি গাছের পাতা বেটে রস নিয়মিত দিনে দু'বার সেবন করেন। 3* প্রতিদিন ধুদ আর আধার রস মিসিয়ে খাবেন। 4* ঘরে কখনই একা থাকবেন না । 5* পারলে বাথরুমের দরজা খুলে (একদম বন্ধ না করে) গোসল করবেন । 6* পর্নোগ্রাফি ভিডিও দেখা থেকে বিরত থাকুন। 7* চিরতরে রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য নামায পড়েন আর আল্লাহর কাছে ক্ষমা চান(নিশ্চই তিনি পরম করুণাময় অসীম দয়ালু ও ক্ষমাশীল) । *আসা করি একটু হলেও সাহায্য করতে পেরেছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ