আমি অারিফুল ইসলাম,আমার বয়স ২৪ বছর।আমি বেশ কিছু দিন ধরে প্রস্রাব  জনিত সমস্যায় ভুগছি,তা প্রায় ৫ বছর তো হবেই।অনেক ডাক্তারেরর সরনাপন্ন হয়েছি কিন্তু কোন লাভ হয় নাই।

ডায়াবেটিস টেস্ট করেছি, নরমাল রিপোর্ট।
আমার প্রসাব পুরাপুরি ক্লিয়ার হয় না,ওয়াস রুম থেকে  বের হওয়ার একটু পরেই আবার প্রসাবের অনুভুতি হয়।মাঝে মাঝে অনেক প্রসাবের চাপ আসে কিন্তু প্রসাব করার সময় বুঝি যতটা চাপ ছিল ততটা প্রসাব হয়না।মুত্রনালির ভিতরে,লিঙ্গের রগের ভিতরে কেমন জানি শির শির করে, একটু একটু জ্বালা পোড়া করে।দিনে কমকরে ৯-১০ বার প্রসাব হয়।মাঝে মাঝে প্রসাবের  শেষের দিকে সামান্য পরিমান বীর্য বের হয়,জোর দিয়ে প্রসাব করতে পারি না,নির্দিষ্ট গতিতেই হয় সবসময়,মনে হয় একটু প্রসাব রয়েই গেছে, খু্ব সমস্যাই থাকতে হচ্ছে।
প্রসাব করে কোথাও যাওয়ার জন্যে বের হলে, গাড়ির ঝাঁকিতে ২০-৩০ মিনিটের মধ্যে আবার প্রসাব করতে হয়।কি করলে আমি এই সমস্যা থেকে রক্ষা পাবো, বললে অনেক উপকার পেতাম।

শেয়ার করুন বন্ধুর সাথে

পূর্বে হস্তনৈথুনের করা থাকলে এর রকম হতে পারে।হস্তমৈথুনের অভ্যাস থাকলে ত্যাগ করতে হবে।বেশি করে পানি খান। প্রসাবের কথা কম মনে আনবে।রাতে ঘুমানোর অবশ্যই প্রসাব করে ঘুমাবেন এবং ঘুম থেকে সকাল সকাল উঠেই প্রসাব করবেন।আস্তে ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রসাবের প্রয়োজন অনুভব হলেও সমান্য একটু চাপে প্রসাব করা বাদ দিয়ে এখন থেকে দীর্ঘ সময় পর পর প্রসাব করবেন  এভাবে  ১৫ দিন চলতে থাকেন সমস্যাটা ৮০% সমাধান হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ