আমার পায়খানা করার সময় জুরে কুত দিলে বির্য অাসে, এবং প্রসাবের সময় জালাপুরা করে।এর জন্য এক ডাক্তার আমাকে কালজিরার তৈল সেবন করার জন্য বলেছেন। এখন আমি কি এইটা সেবন করব
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার সমস্যা গুলি ধাতু দূর্বলতা (Spermatorrhoea) এর লক্ষন। ধাতু দূর্বলতা হলো ইচ্ছা, উত্তেজনা, নাড়াচাড়া ছাড়াই প্রসাবের আগে বা পরে পুরুষাঙ্গ হতে বীর্য বের হওয়া, পায়খানা করার সময় জোরে কুত দিলে বীর্য আসা অথবা প্রসাবের সাথে বা বোঝা উত্তোলন করলে বীর্য আসা, উত্তেজনা আসার দ্বারা কিংবা মহিলা সংস্পর্শে আসার সাথে সাথে বীর্যপাত হয়।
সাধারনত এই সমস্যা গুলোর সাথে দ্রুত বীর্যপাত এবং পুরুষাঙ্গ উত্থানের সমস্যাও থাকে।


এসব ক্ষেত্রে তারাতারি ডাক্তারের পরামর্শ নেয়া ভাল। এছাড়া সমস্যা আরও বারতে পারে। আর সে ক্ষেত্রে হোমিওপ্যাথি চিকিৎসা নিলে সাইড ইফেক্টের ভয় থাকে না এবং সম্পূর্ণ ভাবে সুস্থ হয়া সম্ভব।


CureSexBD | Online Sexual Health Clinic নামে নতুন একটি অনলাইন ক্লিনিক চালু হয়েছে। এখানে অনলাইনে বা মোবাইল কল এর  মাধ্যমে সব ধরনের যৌন রোগের পরামর্শ এবং হোমিওপ্যাথি চিকিৎসা দেয়। এবং ওষুধও হোম ডেলিভারি দেয়। যোগাযোগ করে দেখতে পারেন।

এদের সাইটঃ https://curesexbd.com

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার ডাক্তার যদি অভিজ্ঞ/বিশেষজ্ঞ হয় তাহলে এটি সেবন করতে পারেন। যে কোন যৌন সমস্যাই ডাক্তারের পরমর্শে ঔষধ সেবন করা আবশ্যক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ