লিটল জুয়েল'স ইন্টারন্যাশনাল স্কুল ১৯৭৪ সালে দেশীয় ছাত্রছাত্রীর পাশাপাশি সাতজন বিদেশী বিদেশী ছাত্র নিয়ে একটি ইংলিশ মিডিয়াম স্কুল হিসেবে প্রতিষ্টা লাভ করে। 

বর্তমানে এই স্কুলটির অবস্থান ঢাকার পুরানা পল্টনে। 

চাঞ্চল্যকর হত্যাকান্ডের শিকার সাংবাদিক সাগর-রুনির একমাত্র সন্তান মেঘ এই স্কুলের ছাত্র ছিলো। 

এই স্কুলের ইতিহাস, সুবিধা, নিয়মাবলী, রেজাল্ট এবং অর্জনসমূহ দেখতে এখানে ক্লিক করুন http://www.ljseducation.com/
Talk Doctor Online in Bissoy App
Call
জিন্স ইন্টারন্যাশনাল স্কুল অফ কিনসাসা (জিসক) একটি মাল্টি কালচারাল স্কুল যা ২0 টি বিভিন্ন জাতীয়তার প্রতিনিধিত্বকারী 800 শিক্ষার্থীর উপর নির্ভর করে। বৈচিত্র্যের এই স্তরটি ডিআরসি-র মধ্যে অপ্রত্যাশিত এবং মূল্যবান শিক্ষা শিখতে প্রচুর সুযোগ প্রদান করে। JISK একটি প্রতিষ্ঠানের চেয়ে বরং একটি সম্প্রদায় মত আরো হচ্ছে নিজেকে prides।
জিসকটি ব্যক্তিগতভাবে মালিকানাধীন এবং 197২ সালে নজমা ও ইসহাক মুন্সি কর্তৃক প্রতিষ্ঠিত হয় যার ফলে পরিবারের চাহিদা অনুযায়ী সাশ্রয়ী মূল্যের ইংরেজী শিক্ষা।
জিসক, যার নাম ছিল লিটল জুইলস, মুন্সি বাসভবনের পাশে একটি ছোট গ্যারেজে শুরু করে যার মধ্যে মাত্র পাঁচটি বাচ্চা ছিল। ছাত্রছাত্রীর সংখ্যা বেড়ে গেলে স্কুলটিও বেড়ে যায়। ২000 সালের সেপ্টেম্বরে, দুটি হেক্টর জমির উপর প্রতিষ্ঠিত স্কুল ভবনটি নির্মাণ করা হয়েছিল। ২004 সালে জেএসকে একটি ফ্রেঞ্চ বিভাগ চালু করে, যা ছাত্রদের শিক্ষার ফ্রেঞ্চ সিস্টেম অনুযায়ী নির্দেশনা দেয়। স্কুল একটি দ্বৈত গল্প ভবন, N'Galiema, একটি আবাসিক এলাকা ডাউন কিংশাসসা থেকে 20 মিনিট দূরে একটি কমিউনিটি এলাকায় অবস্থিত।
স্কুলটির অবস্থান ঢাকার পুরানা পল্টনে। 
Talk Doctor Online in Bissoy App