আমার এক বন্ধু একটা মেয়েকে খুব ভালবাসে। মেয়েটাও তাকে প্রচুর ভালবাসে। তাদের মোটামুটি সম্পর্ক ১ বছরের বেশি। কিছুদিন আগে মেয়েটি বলেছে তার থ্যালাসেমিয়া রোগ রয়েছে। এবং চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাবে। এই মূহুর্তে ছেলেটা ভীষণ চিন্তিত। কি করবে বুঝতেছে না। রিলেশন রাখবে কি না??? ওর ভয় থ্যালাসেমিয়া রোগটি নিয়ে। 
শেয়ার করুন বন্ধুর সাথে

এখানে রিলেশন না রাখার কিছু নেই। ভালোবাসার উপর বিশ্বাস এবং ধৈর্য রাখতে হয়। আর যদি তার কাছে প্রমান থাকে যে মেয়েটা মিথ্যা বলছে। সেটা ভালোবাসাই হতে পারে না। তাই সে সম্পর্ক না রাখাই ভালো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

আপনার বন্ধুটির উচিত তার জন্য নামাজ পড়ে আল্লাহর কাছে দোয়া করা। ভুলে যাবে কেন? তাহলে তো এটাকে ভালোবাসা বলা হয়না,মেয়েটি এখন বিপদে পড়েছে বলেই কি তাহলে তাকে ভুলে যাবে? মেয়েটির রোগ হয়েছে বলেই কি তাহলে মেয়েটির দোষ? তাহলে তাকে ভুলতে যাবে কেনো? এখন আরো উচিত মেয়েটির প্রতি ভালেবাসা আরো বৃদ্ধি করা,বিপদের সময় সবসময় আশেপাশে থাকা,এতে মেয়েটি আরো খুশি হবে।দুঃখের মাঝে আরো দুঃখ দিলে মেয়েটি ব্যাপক কষ্ট পাবে।তাকে এখন তার বিপদের কথার জন্য ভুলে গেলে বলবো ভালোবাসা কি সেটাই বুঝেনা। বিপদের সময় যে পাশে তাকে সেই হলো প্রকৃত ব্যক্তি তাই বলবো এখন ছেলেটির উচিত মেয়েটির সাথে থাকা।তার জন্য দোয়া করা,তার খোঁজখবর নেওয়া,এতে মেয়েটি খুশি হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ