সঠিক উত্তর দেবেন.......একটি মেয়ের সাথে দেখা হলেই সে আমার দিকে অনেকটা সময়-ই গম্ভীর ভাবে তাকিয়ে থাকে(মেয়েটি দেখতে খুব সুন্দরী),কিন্ত আমার দিকে যখন তাকায় তখন সে হাসেনা। ৫ বছর থেকে আমার দিকে এমন ভাবে তাকাচ্ছে,কিন্তু কেন...........? আমাকে দেখতে কিন্তু সুন্দর-লম্বা,একটু লাজুক প্রকৃতির। ও কেন আমার দিকে এমন করে তাকায়,,,আমি এখন কি করতে পারি?
শেয়ার করুন বন্ধুর সাথে
এটা প্রেম বা ভালবাসা প্রকাশের ইঙ্গিত হতেও পারে। আবার ভাললাগাও হতে পারে। 
নিজে নিজে কয়েকটা দিন তার সাথে দেখা না করুন, যদি সে আপনার খোঁজ করে তাহলে বুঝবেন সে আপনাকে ভালবাসে। 
নিজের স্মার্ট নেস বজায় রাখুন,
মেয়েই আপনাকে প্রপোজ করবে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

আপনার দিকে এভাবে তাকিয়ে থাকার মানেই কিন্তু এই না যে সে আপনাকে ভালোবাসে,আপনার প্রেমে পড়ে গেছে।আবার হতেও পারে আপনাকে ভালেবাসে,আপনার প্রেমে বন্ধি হয়ে গেছে।  হতে পারে তার কাছে আপনার কোন একটি ব্যাপারে ভিশণ পছন্দ হয়েছে বা আপনাকে তার কাছে ভালো বলে তাকিয়ে থাকে।হয়তো আপনি সুন্দর বলে আপনার দিকে তাকিয়ে থাকে।আপনার দিকে প্রাই ৫ বছর ধরে তাকিয়ে আছে কিন্তু এখনো আপনি জানলেন না কেন এভাবে আপনার দিকে তাকিয়ে থাকে।বিষয়টি জানার চেষ্টা করুন এবং মনের ভেতর যেটা সবসময় আপনাকে ভোগাচ্ছে সেটার ইতি ঘটান। আপনি চাইলে তাকে জিজ্ঞাসা করতে পারেন কেন এভাবে আপনাকে ফলো করে।সে হয়তো ভাবছে আপনিই তাকে এটা বলবেন নিজের মুখে তারপর সে তার জবাব দিবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
GrArmaan

Call

হয়তো আপনরা মত একই ব্যক্ত্বি (Same Personality ) ওনার সম্পর্ক ছিলো।  হাই! হ্যলো তে কথা বলতে পারনে।   যদি (Eye Contract ) সহজ না হয় তাহলে আপনার প্রতি বড় ধরনের ক্রেশ খাইছে।   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ