আমি রংপুর সরকারি কলেজে এবার দ্বাদশ শ্রেণিতে উত্তীর্ণ হব। আমার পড়াশোনায় কিছু গ্যাপ থাকায় আমি আবার নতুন করে একাদশ শ্রেণিতে অন্য কলেজে ভর্তি হতে চাচ্ছি।  অনলাইনে আবেদন করে আমি বিএএফ শাহীন কলেজ তেজগাঁও এ একদশ শ্রেণিতে ভর্তির জন্য মনোনীত হয়েছি।

কিন্তু আমার একাডেমিক ট্রান্সকিপ্টসহ মূল প্রশংসা পত্র রংপুর সরকারি কলেজে জমা আছে। এই কলেজে আমি এখন ভর্তি বাতিল করতে চাচ্ছি।

ভর্তি বাতিল করার সম্পূর্ণ প্রক্রিয়াটা কী?

  উল্লেখ্য আমি ভর্তি বাতিলের জন্য কলেজে আজ থেকে দুদিন গেলাম।  কিন্তু ব্যর্থ হয়ে ফিরে আসতে হয়েছে।  প্রথম দিন বলছিল পরেরদিন আস।  পরেরদিন গেলাম।  প্রথমে বলল ভর্তি বাতিলের নিয়ম এখন নেই।  কিছুক্ষণ পর আবার গেলাম। এবার আরেকদিন পরে আসতে বলল।  এমতাবস্থায় আমি কি করব? এদিকে বিএএফ শাহীনেও ভর্তির শেষ সময় ঘনিয়ে আসছে।  প্লিজ হেল্প মি.. 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি দরখাস্ত সহকারে আপনার প্রশংসা পত্র এবং মার্ককসিটের জন্য সেই সাথে ভর্তি বাতিলের আবেদন করলে কলেজ থেকে আপনাকে সেগুলো দিতে বাধ্য।  আপনি বলবেন আপনার জরুরি দরকার। আর যদি তাউ না দিতে চায় তাহলে আপনি উপজেলা শিক্ষা অফিসে অভিযোগের কথা বলতে পারেন এবং প্রয়োজনে উপজেলা শিক্ষা অফিসে অভিযোগ করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Li ya

Call
আমিও এভাবে ভর্তি বাতিল করে আবার একাদশে ভর্তি হতে চাই। আমিও আপনার মত পরিস্থিতিতে আছি। প্লিজ বলুন আপনি কি ভর্তি বাতিল করে অন্য কলেজে ভর্তি হতে পেরেছিলেন কিনা??
কিভাবে ভর্তি বাতিল করেছিলেন????

আপনি কি ভর্তি হয়েছেন অন্য কোথাও

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ