আমি খুব ছোটকাল থেকে খালত বোন কে ভাকবাসি যখন তার বয়স ৭ বাছর আমার বয়স ১২ বছর। তখন থেকে আমি তাকে সব জায়গাতে হাত দিতাম। যখন বুঝতে পারলাম যে এটা খারাপ কাজ তখন থেকে ঠিক করললাম তাকে বিয়ে করতেই হবে।  সেও বুঝ হবার পর থেকে বুঝত যে আমি তাকে ভালবাসি। আমি শহরে থাকে সেথাকে গ্রামে। তাই ২০০১/২০০২ সালে কোন যোগাযোগ হত না।বছরে ৬ মাসে দেখা হত। সে তখন আমার সাথে সময় কাটাতে পছন্দ করত। কিন্তু ২০০৪-২০০৫ পর‍যন্ত তার সাতে কোন যোগাযোগ ছিল না এর মধ্যে সে ৮ ম শ্রেনিতে এক ছেলের সাথে জডায় তার মা জানতে পেরে তাকে ৯ ম শ্রেনিতে শহরে পাঠায় দেন।২০০৬ সালে যখন সে এস এস সি কোচিং করে তখন তাকে আমি জানায় যে আমি তাকে বিয়ে করব সেও সম্মতি সেয়। এর ৩ মাস পর এক বিয়েতে সে বোরকা না পডায় তার সাথে আমি ব্রেক আপ করি সে অনেক কথা বলার চেষ্টা করলেও আমি কথা বলি নাই। এর মধ্যে সে আর একটা ছেলে সাথে রিলেশন করে পরে তার মা বলাতে সে ছেলে কে বাদ দেয় ।এর কিছুদিনন পর সে তার হোষ্টেলের   এক আপুর কাছ থেকে  কল করে। তখন ২০০৯ সাল। আমি তাকে বললি যে তোমার মাকে আমি রাজি করাব তুমি রাজি কিনা সে রাজি হয়। এর মধ্যে ওই আপু আমার সাথে বন্ধুত করে। আমি ও ভাবি যে উনি তো সব জানে তাহলে বন্ধুতে সমস্যা নাই।যাই হোক সেও কলেজে যাচ্ছি সেও কলেজে যাচ্চে। আমি অনার্স ৩য় ইয়ার এ সে ইন্টার ১ ইয়ারে। যাই হোক আমি কললেজ যেতে যেতে ফোনে আমার বান্ধবি ( অই আপু) এর সাথে কথা বললে যাচ্ছি তখন  অই আপু জানা যে সে ( খালত বোন)  একজনের সাথে প্রেম করছে আমি শুনার পর থেকে আর আমার খালত বোনের সাথে যোগাযোগ করি না কিন্তু ব অই আপুর সাথে যোগাযোগ থাকে। এর মধ্যে আপুকে আমি খুব ভাল বন্ধু ভাবতে থাকি। ২০১২ সালে এক রাতে আপুটিকে বাসায় নিয়ে আসি ঘরে কেউ নাই আমরা একসাথে শুই। কিন্তু সে আমাকে কিস করতে চাই আমিও করতে দিই এক পরযায় বান্দবি আমারটা অর অই খানে ডুকায় দেয়  সথে আমি টেনে বের করে ফেলি এবং বললি যে জামাইর জন্যে কিছু রাখ।


সে সকাল এ ঘুম থেকে উঠে আমাকে বলেযে আমাকে বিয়ে করতে হবে আমি তাকে বললাম আমি পারব না। আর আমি তোমাকে বলছি যে আমরা শুধুই বন্ধু আর কিছু না।



সে সব সময় কলল দিয়ে কান্না কাঠি কারে এক পরযাই আমি রাজি হয়ে তাকে কোট মেরেজ করি । তখন সে আমাকে বলে যে তার পরিবার রাজি হবে এর পর আমি তাকে তাদের বাডি পাঠিয়ে দিই। বিয়ের কথা কাউকে বলতে মানা করি। সে বাডি গিয়ে যানায় যে সে আমাকে বিয়ে করতে চাই। তার ভাই আমার সাথে দেখা করে বলে যে তারা তাদের বোনকে আমার কাছ থেকে সরাতে চাই। কিন্তু আমি বলি যে আমি সরব না আর আপনার ঘর থেকে আপনার বোনকে পালিয়ে বিয়েও করব না।


তখন তার ভাই আমাকে জানাই  যে তার বোনের কয়েক জনের সাথে শারিরিক সম্পক ছিল। এগুলা শুনে মাথায় বাডি পডে আমার। তখন আমি আমার খালত বোনের মোবাইল নম্ব্রর জোগাড করে আমার খালত বোনকে কল দি সে জানাই যে অই আপুর কোন রিলেশন ছিল না কিন্তু ছোট বেলায় আপুকে যে ছেলে পছন করত সেই ছেলের বিয়ের পর সেই ছেলে সাথে আপুর যোগাযোগ ছিল। কিন্তু তখন প্রেম ছিল কিনা খালত বোন বলতে পারে নাই ২০১২ সালেই বান্ধবি কে তালাক দিই। এর সপ্তাহ কানেক পর খালত বোনের সাথে রিলেশন হয় এর ২ মাস পর আমার খালত বোন জানাই তাকে এক ছেলে কিডন্যাপপ করে বিয়ে করে ফেলছে। আমি বলি ছেলেটাকে তালাক দিয়ে আমার কাছের চলে আসতে তখন সে খুবি ভাল ভাবে চলত  নামাজ কুরান সবই পডত একদিন আন্টি ও তার বড বোন কে জানানই যে আমার খালত বোনের কিডন্যাপ হবার কথা।কিন্তু তারা বলে যে  অই ছেলেকে আমার সেই ভালবেসে বিয়ে করছে।ছেলেটাকে তালাক দিয়ে আমাকে বিয়ে করবে কিন্তু আন্টি রা কেউ ই রাজি হয়না। এদিকে ওই ছেলের সাথে কথা বলে বুঝতে পারি আমার খালত বোন অই ছেলের সাথে প্রেম করেইবিয়ে করছে। আমি মা কে জিজ্ঞাস করি অই ছেলেকে সে ভালবাস্লে ছাডল কেন। তবে অই ছেলের কাছে অনেক পিক আছে তাদের বিয়ের ৩ বছর সংসার করছে সসেই ছেলের সাথে যাই হোক তখনো আমি তাকে কিছু বলি নি।সব জেনেও ভালবেসে গেছি সেও আমার সাথে আছে।

যখন তার পরিবার রাজি নাই শুনছে সাথে সাথে সে নামাজ কুরান ছেডে দিল আর আমি যা পছন্দ ক রি সব। এরপর ২ মাস পর ছেডে যায়, ফিরে আসে, একদিন তার মোবাইল চেক করে দেকি অন্য এক ছেলে কে সে ভালবাসে আমার সাথেও প্রেম করছে।জিজ্ঞাস করলাম বলল আপনি যে ২ মাস ওকে ছেডে দিয়েছিলেন সেসময় ছেলেটার সাথে প্রেম করে।আমি বলললাম তুমি ছেডে গেছ। পরে অই ছেলের সাথে কথা বলে এবং আমার খালত বানের ফেসবুক চেট দেখে বুঝি ২ দিন ছেলেটার সাথে আমার খালত বোনের কিস বিনিময়।বিভিন্ন জায়গাতে হাত দেয়া হত।তাও কিছু না বলে কিছুই মাথায় না রেখে ভালবাসছি তাকে। সে বলল অই ছেলের সাথে রিলেশ্ন নাই

কিন্তু কিছুদিন পর তার আগের ঘর থেকে তালাক নিয়ে দিতে আমা কে চাপ দেয়, আমি তা নিয়ে দিয়। এর ২ মাস পর সে আমাকে ছেডে দেয়। আমি তার ফেসবুক হ্যাক করি দেখি যে অন্য একাটা ছেলের সাথে তার সম্পরক। আমি কল করে খুবই খারাপ ব্যবহার করি। তাকি বলি যে এক বছরের মধ্যে বিয়ে করব সেও আমাকে বললে সেও আমার আগে বিয়ে করে দেখাই দিবে।


এর মধ্যে আমার আগের বঊ আমাকে কল দেয় যে হিলা বিয়ে করে তাকে বিয়ে করব কি না । তখন তাকে তালাক দেয়ার ৪ বছর শেষ আমি বুঝতে পারি সেই আমাকে ভালবাসে।তাই তাকে ঘরে আনব বলে ঠিক করি আমার আম্মু আগের বঊ এর আম্মার সাথে কথা বলে বিয়ে ঠিক করে । বিয়ের ২ মাস আগে আমার খালত বোন আবার ফিরে আসে কিন্তু আমি তাকে বলিনি যে আমার বিয়ে ঠিক হয়ে গিয়েছে। আমার বিয়ের হবার পর সে আমাকে পাগলের মত ভালবাসা শুরু করে। আমি তাকে ভালবাসি তাই ফেলতে পারি না, সে এ সময় তার সবকিছু আমাকে  সপে দেয়। কিন্তু ২ মাস পর আবার ছলে যাই। আমি মেসেজ দিলেও উত্তর দেয় না, কিছু দিন পর আবার আসে আবার যাই, প্রথম প্রথম বলত আমাকে বিয়ে করে লন্ডন ছলে যাবে কিন্তু এখন বললে অন্য ছেলেকে বিয়ে করবে। কিন্তু আমাকে কিস করার সুযোগ দেয়।   আবার খুব রাগা রাগি করে। বুজি না আসলে সে কি চাই। আমার বঊ আমাকে খুবই ভালবাসে সে কয়েকবার বুঝে ফেলছে আমাদের ভালবাসার কথা ২/১ দিন রাগ দেখায় ভাল হয়ে যাই। সে বলে বিয়ে করলে করে ফেল। এখন আমি ক্লিয়ার আমার বঊ আমার জন্যে পাগল কিন্তু খালত বোন কি আমাকে সত্যি ভালবাসে।

আমার বউ তার বাপের বাডিতে আর আমার খালা ও খালত বোন আমাদের বাসাই সে কাল আমার সাথে রাতের ১ টায় দেখা করছে আমার বুকে আসছে আদর করছে।  আবার এর পর থেকে রাগ ও দেখাচ্ছে। বুজি না যে সে কি আমাকে ভালবাসে নাকি অন্য কিছু। পালায় বইয়েও করবে না। তার মাকে বলেই বিয়ে করবে। সে আসল এ কি চাই বলুন ত


শেয়ার করুন বন্ধুর সাথে

আমার যতটুকু মনে হচ্ছে আপনার কাছে যোগ্য স্ত্রীর মর্যাদা চাইছে, কেননা পালিয়ে বিয়ে করলেও স্ত্রি হওয়া যায়, কিন্তু সে পালাতে চাচ্ছে না মানে আবেগের থেকে জ্ঞান কাজ করছে বেশি। ভেবে দেখুন পালিয়ে বিয়ে করলে সবথেকে বেশি কষ্ট হবে আপনার।

আশা করি বুঝতে পেরেছেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ