আমি একটি মেয়েকে বিবাহ করতে চাচ্ছি কিন্তু মেয়েটির পূর্বে একটি ছেলের সাথে সম্পর্ক হয়।এলাকার প্রায় সবাই বলে মেয়েটি এবং তার পরিবার অত্যন্ত ভাল।এলাকার কেউ কেউ বলছে মেয়েটি ছেলেটিকে পছন্দ করে না বাট মেয়েটিকে ছেলেটি পছন্দ করত। সমস্যা হল ছেলেটিকে একদিন সন্ধা রাতে মেয়েটির বাসায় পাওয়া যায় কেউ বলছে কেউ বলছে তাদের মাঝে শারীরিক সম্পর্ক হয় আবার কেউ কেউ বলছে মেয়েটিকে ব্ল্যাকমেইল করার জন্য ছেলেটি এলাকার কতিপয় ছেলেদের সহযোগিতায় সন্ধারাতে এই নাটক করে অর্থাৎ ছেলেটি বাড়ি ডুকার পর পর ই এলাকার ছেলেরা ওই বাড়িতে প্রবেশ করে।পরে ছেলের পরিবার থেকে বিয়ের প্রস্তাব আসলে মেয়ে ও তার পরিবার প্রত্যাখ্যান করে।বি:দ্র ছেলেটি এডিকটেড ও নাশাখোর টাইপের। ঘটনাটি আজ থেকে প্রায় ৪ বছর পূর্বের এরই মাঝে মেয়ে এলাকার বাহিরে কোন কলেজে পড়ছে এবং ছেলে ও মেয়ের মাঝে সম্পর্কের কোন চিহ্ন পাওয়া যায় নাই ।বর্তমানে আমি কি করতে পারি???? আমি যতদূর জানি মেয়ে ঔই ছেলেকে বিয়ে করতে চাচ্ছে না কিন্তু ছেলের পরিবার এখনও রাজি। এবং মেয়ের জন্য কোন বিয়ের প্রসতাব আসলে ছেলে তা ভেঙ্গে দেওয়ার চেস্টা করে।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এ ব্যাপারে আপনি মেয়ের বাবার সাথে কথা বলে তাদের রাজি করান । আপনি তাদের বলে দিন যে ঐ ছেলেটা অনেক খারাপ আর আপনার মেয়েও সেখানে সুখী হতে পারবে না । আর আপনি যদি রাজি থাকেন তাহলে মেয়েটি বিয়ে করতে পারেন । কিন্তু মেয়েটি কি আপনাকে পছন্দ সে দিকে লক্ষ্য দিতে হবে । এই সব ঘটনা বাস্তব হতেও পারে আবার ছেলেটি মেয়েটিকে পাওয়ার জন্য চক্রান্তও করতে পারে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Indro paul

Call

আপনি ঐ মেয়েকে নিঃসন্দেহে বিয়ে করতে পারেন। কারন না জেনে শুনে কারো উপর উপর যৌনমিলনের কলঙ্ক লাগানো বোকামির কাজ। যেহেতু ছেলেটি মেয়ের বাড়িতে প্রবেশ করার পর পরই ঐ এলাকার ছেলেরা ঐ স্থানে এসে হাজির হয় সেহেতু এটা পরিষ্কার যে এটা হয়তোবা তাদের পূর্বের পরিকল্পনা ছিল। আর ঐ ছেলেটি যদি বিয়ের প্রস্তাব গুলো ভেঙে দিতে চেষ্টা করে তাহলে আপনি আইনের সহায়তা নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ