আমার একটি মেয়ের সাথে ১ বছরের রিলেশন।মেয়েটির জীবনে আমি প্রথম পুরুষ।তার বয়স ১৬।আমরা রিলেশনের শুরু থেকেই বিয়ে পর্যন্ত নিয়ে যাবার বিষয়ে বদ্ধ পরিকর।তো সে এখন ফ্যামিলি তে আমার বিষয়ে ধরা পরার পর বেশ কয়েক মাস ধরে চাপে আছে।তাকে ঘন ঘন লজ্জা দেয়া হয়।সন্দেহ করা হয়।এর মধ্যে ও রিলেশন টিকিয়ে রেখেছে।

কিন্তু এই এক বছরে আমাদে মধ্যে তিনবার প্রায় বিচ্ছেদ হয়ে যাচ্ছিল।প্রথমে,রিলেশনের বয়স যখন মাস চারেক,তার পরিবারের সবাই জানাজানি হয়ে যাবার জন্য।সে ব্রেকয়াপ করার সিদ্ধান্ত নেয়।কিন্তু ব্রেকয়াপ করে নি।পরে আমার কাছে এটার জন্য ক্ষমা চায়।কয়েক মাস এভাবে যায়,আমাদের প্রেম আরো গাঢ হয়,শারিরীক ভাবেও ঘনিষ্ঠ হই।প্রেমের বয়স যখন নয় মাস,আবার ও মনোমালিন্য থেকে ব্রেকয়াপ এর সিদ্ধান্ত,সেবার আমি বুঝিন্যে শুনিয়ে সম্পর্ক টিকিয়ে রাখি।ইদানিং,তার ভাই তাকে নানারকম চাপ দিচ্ছে আমার সাথে সম্পর্ক ভাংতে।সে তার পরিবারে আবারো জানায়।দুই তিন মাস যাবত সে বাধা হহয়ে দাড়িয়েছে।তাকে সন্দেহ করে,পাহারায় রাখে।তবু আমার প্রেমিকা রিলেশন চালিয়ে নেনেয়।ইদানিং তার ভাই তাকে চরম ভাবে সতর্ক করে।এছাড়া ও আমাদের মধ্যে ও কিছুটা রাগারাগি ছিল।সে ব্রেকয়াপ করার সিদ্ধান্ত নেয় এই নিয়ে তিনবার।তাকে কারন জিজ্ঞেস করলে সে বলে পারিবারিক সমস্যা।আমাদের দুজনের যোগাযোগ করলেই বিপদ। আর আমি ও যোগাযোগ কম করলে রাগারাগি করতাম।তাই সে ব্রেকয়াপ এর ডিসিশন নিছে।পরে তাকে বুঝালাম আবারো।কথা দিলাম তার সুবিধা অনুযায়ী যোগাযোগ হবে।

পরে সে রিলশন রাখবে সিদ্ধান্ত নেয়।

আমার চিন্তা হচ্চে,এ নিয়ে তিনবার বিচ্ছেদ হতে হতে ও হল না।এর মানে কি দাড়াচ্ছে?তার ভেতর কি আমার জন্য ভালবাসা আগের মত নেই?আর বিয়ে করার ইচ্ছে টা তার বেশি ছিল।তা ও কি চলে গেছে এখন?

ভাই বোনেরা যারা বিষয় টা বুঝেছেন দয়া করে আমাকে সমাধান দিন।কারন এই চিন্তা আমাকে প্রায় যন্ত্রনা দেয় 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মনে রাখবেন পারিবারিক সমস্যার কারনে সে ব্রেকআপ করতে চায় । এটা তার মন থেকে নয় । তাই তাকে ভুল বুঝবেন না । তার সুবিধামতো যোগাযোগ করার চেষ্টা করুন তাহলে আপনাদের প্রেম টিকে থাকবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার কথা শুনে বুঝা যাচ্ছে আপনার প্রেমিকার পরিবার আপনাদের সম্পর্কটা মেনে নেবে না। ধরুন আপনি মেয়েটির সাথে রিলেশন চালিয়ে গেলেন কিন্তু কদিন পর আপনার প্রেমিকা পরিবারের কথায় অন্য কাউকে বিয়ে করে ফেললেন, তখন কি হবে?যেহেতু তার পরিবার আপনাকে মেনে নিবে না।সেই সময় আপনার কষ্ট বাড়তেই থাকবে।তাই ভালো হয় সম্পর্কটা ভেঙ্গে ফেলুন। তবে আমার ধারণা আপনার প্রতি তার ভালোবাসাটা আগের মতোই আছে। তবে যেই সম্পর্কের ভবিষ্যৎ অন্ধকার সেটা কি টিকিয়ে রাখতে চাইবেন?সেটা একান্ত আপনার বিষয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সব টা শুনে এটুকু বুঝতে পারলাম মেয়ে টা আপনাকে

ভালোবাসে।

কিন্ত পরিবার এর কারনে যোগাযোগ করতে পারে না।

তার পরিবার তাকে সতর্ক করে রেখেছে।

৩ বার ব্রেকআপ হওয়া টা কোন সমস্যা না বলে আমি মনে করি।

কারণ সত্তিকারের ভালোবাসা হাজার বার ব্রেক আপ হওয়ার

পর ও টিকে থাকে

কিন্ত সমস্যা হলো মেয়েটির পরিবার,

তার পরিবার আপনাদের সম্পর্ক কখনো মেনে

নেবে না সেটা আপনার কথা শুনে বোঝা যাচ্ছে।

আপনি আল্লাহ্‌ কে ডাকুন তার কাছে চান মেয়ে টিকে

আল্লাহ্‌ চাইলে সম্ভব না চাইলে নয়।

তাই আল্লাহ্‌ কে ডাকা সব থেকে উত্তর হবে।

কোন বান্দা যখন আল্লাহ্‌  কাছে কিছু চান

আল্লাহতালা সে বান্দার উপর খুশি হয়ে তা দিয়ে দেন

আশা করি বুঝতে পেরেছেন।

আর একটা কথা আপনি,,,,লিখেছেন আপনারা শারীরিক

ভাবে ঘনিষ্ঠ হয়েছেন।

আপনারা এটা ঠিক করেন নাই।

আল্লাহ্‌ যদি করাই তো বিয়ের আগে আর এই রকম করেন 

না।

ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ