বয়স ২৯,অবিবাহিত, বিয়ে শীঘ্রই করার পরিকল্পনা আছে।কিন্তু কোনভাবেই হস্তমৈথুন ছাড়তে পারছি না মাসে কিংবা দুমাসে এক দুইবার হয়ে যাচ্ছে তাও ৩০-৪০ সেকেন্ডে হাতের সাহায্যে বীর্যপাত করাতে পারি।বলা ভাল পূর্বে অনেক হস্তমৈথুন করেছি কিন্তু গত ৩-৪ বছর ধরে ছাড়তে চেয়েও পারছি না। এখন প্রশ্ন হচ্ছে বিবাহিত জীবনে কোন সমস্যা হবে কিনা আর আমি কি পরিপূর্ণ ভাবে হস্তমৈথুন ছাড়তে পারব না পারলে সেটা কিভাবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
ArfanAli

Call
হস্ত মৈথুন ছাড়ার জন্য এই উত্তরটি(Link) দেখুন।
হস্তমৈথুনের ক্ষতিকর দিক:
১.অতিরিক্ত হস্তমৈথুনের কারণে আপনার প্রধান যে সমস্যা হবে সেটা হচ্ছে নপুংসকতা (Impotence) অর্থাত্‍ যৌন সংগম স্থাপন করতে অক্ষম হবেন।
২. অকাল বীর্যপাত হবে অর্থাত্‍ খুব অল্প সময়ে বীর্যপাত ঘটবে এবং আপনি আপনার স্ত্রীকে সন্তুষ্ট করতে সক্ষম হবেন না।
৩. হস্তমৈথুনে ফলে সবচেয়ে বড় যে সমস্যা হয় সেটা হচ্ছে সন্তান জন্মদানে অক্ষম। অতিরিক্ত এবং দীর্ঘদিন হস্তমৈথুনের ফলে বীর্যে শুক্রনুর সংখ্যা ২০ মিলিয়নের কম (২ কোটি) হয়। যার ফলে সন্তান জন্মদানের জন্ম দানে ব্যর্থতা দেখা যায়। পুরুষ যখন স্ত্রীকে গমন করে তখন তার বীর্যে শুক্রাণুর সংখ্যা থাকে ৪২ কোটির মত। বিজ্ঞানীদের মতে কোনো পুরুষের বীর্য থেকে যদি ২০ কোটির কম বীর্য বের হয় তাহলে ঐ পুরুষ সন্তান জন্মদানে ব্যর্থ হয়। আপনি যদি হস্তমৈথুন করতে থাকেন তাহলে বীর্যে শুক্রণুর সংখ্যা দাড়াবে ২ কোটি যার ফলে আপনি সন্তান জন্মদানে অক্ষম হবেন। কারণ ২০ কোটির কম শুক্রাণু হলে সন্তান জন্মদানে অক্ষম হবেন, হস্তমৈথুনের ফলে আপনার শুক্রাণুর সংখ্যা ২০ কোটিরও কম হবে।
৪. চোখের সমস্যা হয়, স্মরণ শক্তি কমে যায়।
৫. এছাড়াও আরেকটি প্রধান যে সমস্যা হয় সেটি হচ্ছে সামান্য উত্তেজনায় যৌনাঙ্গ থেকে তরল পদার্থ বের হয়। এছাড়াও আরো অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন।
হস্তমৈথুন সম্পর্কে জানতে এবং ছাড়তে এটিও (Link) দেখতে পারেন।
এছাড়াও ধর্মীয় অনুশাশন মেনে চললে হস্তমৈথুন থেকে পরিত্রাণ পেতে পারেন কেননা ইসলাম ধর্মে হস্তমৈথুনকে হারাম করেছে। মানুষ পারে না এমন কিছুই নেই। আপনি চেষ্টা করু, মন থেকে খারাপ চিন্তা দূরে রাখুন অবশ্যই হস্তমৈথুন ছাড়তে পারবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হস্তমৈথুনের ফলে যৌন ক্ষমতা কমে যেতে পারে।

মানুষ পারে না এমন কোন কাজ নাই।

আপনি চাইলে সব সম্ভব।

আপনি আগে নিজে সিদ্ধান্ত নিন

যে আর কখনো  ওই কাজ করবেন না।

সব থেকে ভালো হয় আপনি ৫ ওয়াক্ত

নামায পড়লে।

আপনি যখন নামায পড়া শুরু করবেন তখন

আপনি ওই কাজ করার সুফল কুফল গুলা জানতে

পারবেন।

তখন নিজের ইচ্ছেই  ছেড়ে দিবেন

ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এটা ছাড়তে হলে আপনাকে বিবাহ করতে হবে । তবে বিয়ের আগে হস্তমৈথুন একদম করবেন না । বেশী হস্তমৈথুন করলে লিঙ্গের উত্তেজনা  শক্তি কমে যায় । পরে সমস্যায় পরবেন । বউকে শান্তি দিতে পারবেন না।তাই আপনাকে ভবিৎষতের কথা ভেবে হস্তমৈথুন বাদ দিতেই হবে ।আপনি একদম হস্তমৈথুন আর করবেন না কখনো। মাল্টিভিটামিন ও পুষ্টিযুক্ত খাবার খাবেন। পর্ণমুভি দেখা থেকে বিরত থাকবেন একদম। সেক্স চ্যাট ও সেক্স  বিষয়ে একদম উত্তেজিত হবেন না। আর আপনি নিয়মিত মধু,কিচমিচ ও খেজুর খাবেন । সাময়িক ভাবে ভিটামিন ও ক্যালসিয়াম ঔষধ খেতে পারেন । আস্তে আস্তে সব ঠিক হবে,ইনশাআল্লাহ্।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ