প্রথম প্রেমে পড়লে কেন তখন সেটা বুঝতে পারা যায়না ? পাশাপাশি থাকলে কেন সেটা বুঝতে পারা যায়না ? অথচ যখন সে দুরে চলে যায় তখন কেন বুঝা যায় যে সেটা প্রথম প্রেম ছিল?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি যখন প্রথম প্রেমে পরবেন তখন তো প্রেমের মর্ম বুঝতে পারবেন না।প্রেম জিনিস টা আশে মনের ভেতর থেকে। তাই প্রথমে আপনি বুঝতে পারেন না।এটা প্রথমে কেউ তেমন বুঝতে পারেনা। যখন কোনো না কোনো কারণ বসত ভেঙ্গে যাই বা দূরে চলে যায়, তখন বুঝতে পারে যে প্রেম কি জিনিস।আসল কথা হলো প্রথম প্রেম কখনোই ভুলা যায় না।  যেমন দাঁত থাকতে দাঁতের মর্ম বুঝি না, ঠিক প্রেম তেমন।প্রেম হয়ে গেলে প্রেম বুঝি না। প্রেম হয়ে গেলে মনের ভেতর অনেক আনন্দ,অন্য রকম মন মানসিকতা কাজ করে। যার কারণে প্রেম বোঝা যায় না। প্রেম যখন হারিয়ে যায়,  তখন একটু একটু কষ্ট অনুভব হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথম প্রেমে পড়লে সেটা  তখন বুঝতে পারা যায়না এই কথাটা পুরোপুরি ঠিক না। কারো জীবনে প্রথম প্রেম টা সারাজীবন জন্য থেকে যায় হয়তো আপনি  প্রথম প্রেমেটা বুঝতে পারেননি।  আসলে ভালবাসাটা খুবই অদ্ভুত একেকজনের জীবনে একেক রকম হয়ে থাকে।  হয়তো আপনি একতরফা ভালবাসেন বা ঐটা ভালোলাগা ছিল প্রেম না।  প্রেম হলে অবশ্যই বুঝবেন কারন দুজনের সম্মতি এক করে চলার নাম প্রেম। 


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ