আমার কিছু দিন আগে প্রসাব পর পর ৩-৪ দিন ধাতু ৩-৪ ফোটা বের হয়ছিল, তারপর কিছু আয়ুবিদিক ঔষধ খাচ্চি এখন ৭-৮ দিন ধরে আর কিছু হয় নাই। ( আগে মাজে মাজে হস্তমুথন করতাম,  যা থেকে গত ১ মাস বিরত আছি) আমার সমস্যা কি, আর হস্তমুথন থেকে বিরত থাকতে চাই।।। সমাধান pls.....and give me some tips.....for more strong pennes.... (   আমি অবিবাহিত)
শেয়ার করুন বন্ধুর সাথে

কেউ যদি যৌনরোগে ভূগেন। এই রোগ দেখা দেওয়ার পূর্বে বহু হস্তমৈথুন করেছেন। বর্তমানে ধজভঙ্গ হয়ে গেছে। প্রসাবের বেগ হলে ২/১ মিনিট ধারণ করতে পারেন না। প্রসাবে জ্বালা পোড়া হয়। কোমর ব্যথা করে। পায়খানা ও প্রাসাব কালে ধাতু যায়। শরীর দুর্বল। তাহলে আপনে নিয়মিত ভাবে TRIBULUS TERRES Q (মাদার) কিনে সকালে খালি পেটে দুপুরে এবং রাত্রে ৫ ফোটা করে সাড়ে তিন কাপ পানিতে মিশিয়ে খাবেন।*হোমিও*

http://www.bdselfi24.com/প্রায়খানা-ও-প্রসাব-করার/

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হস্তমৈথুন হচ্ছে সম্পূর্ণ নিজের কাছে একমাত্র আপনিই পারেন এ থেকে আপনাকে বিরত রাখতে। নিজেকে বুঝান এই হস্তমৈথুন আপনাকে নিয়ে যাবে বা যাচ্ছে ধংসের পথে। এ থেকে আপনার বাচতে হবে। যখনই এমন ইচ্ছে হবে তখন নিজের মনকে অন্য দিকে কাজ করান অন্য কিছুনিয়ে ব্যস্ত হয়েপরুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দীর্ঘদিন যদি হস্তমৈথুন আসক্তিতে কেউ ভুগতে থাকে তাদের ক্ষেত্রে কিছু কুফল দেখা দেয়। আপনারটাও তার ব্যতিক্রম কিছু নয় আর সেই ক্ষেত্রে কিছুদিন প্রপার হোমিও চিকিৎসা নিলেই সব ঠিক হয়ে যায়। তাই এই সংক্রান্ত সব চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ