আমি ৫ মাস আগে সমকামিতা করেছি... এখন নিজের ভুলটা বুঝতে পেরেছি.. আমি আমার ঘৃন কৃত কর্মের জন্য অনুতপ্ত... এখন সাম্প্রতিক সময়ে খুব ডিপ্রেশনে ভুগছি... মানসিক ভাবে ভেঙ্গে পরেছি.. আমার কি কোন কঠিন যেমন এইডস,গনোরিয়া ইত্যাদি মারাত্মক রোগ হয়েছে কিনা এমন প্রশ্ন মনের মধ্যে ঘোরপাক খাচ্ছে... এখন কি করবো ভেবে পাচ্ছিনা?
শেয়ার করুন বন্ধুর সাথে
আপনি আপনার ভুল বুঝতে পেরেছেন, এটাই অনেক বড় কিছু। আপনি এর জন্য অনুতপ্ত,  আল্লাহর কাছে ক্ষমা প্রার্থী,  নিশ্চয় আল্লাহ আপনাকে ক্ষমা করে দিবেন। নিরাশ হয়েন না, কেননা আল্লাহ বলেছেন, বান্দা যদি জমিন থেকে আসমান সমতুল্য গুনাও করে তাও যেন সে আমার (আল্লাহর) রহমত থেকে নিরাশ না হয়।। 
তাই বলতে চাই, আপনি এই বিষয় নিয়ে ভাবা ছেড়ে দিন আর সামনের জীবনে এই ভুল না করার প্রতিজ্ঞা করুন। আল্লাহ নিশ্চয় আপনার মন শান্ত করে দিবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার করণীয় হলো, আপনি ডাক্তারের কাছে যান। এবং আপনার কোনো রোগ হয়েছে কিনা। এ ব্যপারে নিশ্চিত হন। আর আপনার মানষিক দুশ্চিন্তার কারণ হলো, আপনার রোগ হয়েছে কিনা। এটি মাথায় ঘুরপাক খাওয়া। তো আপনি যেহেতু ভুল বুঝতে পেরেছেন, তাই আল্লাহর কাছে ক্ষমা চান। চিকিৎসা করুন এবং এটা নিয়ে বেশী চিন্তা করবেন না। ভুলে থাকার চেষ্টা করুন। সব ঠাক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ