MDshahinur

Call

আপনার কাছে একটি চাওয়া সেটা হলো পনছবি দেখবেন না। আর এই কাজটি আসলে আনেক আনেক খারাপ কাজ । আপনার নিজের জীবন শেষ করবেন না ,এটি আপনাকে দুনিয়াতে কষ্ট দিবে পড়কালেও। So সাবধান!!!!!!! আর এটি ছারাড় জনো নিয়মিত নামাজ পড়ুন ,কাজে মঙ্গন থাকুন।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই এই অভ্যাস আসলে ছাড়া কঠিন তবু ছাড়তে হবে কারণ এতে স্বস্থের অনেক ক্ষতি হয়। তাছাড়া যদি আপনার পরকালের শাস্তির ভয় থাকে তাহলে তো এমনিতে ছেড়ে দেওয়ার কথা। আপনি আল্লাহ তাআলাকে ভয় করুন কারণ তিনি শাস্তি দানে কঠোর। আগে করে থাকলেও এখন তাওবা করে ফেলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

নিজের মনকে শক্ত করুন। কোথাও ঘুরতে যেতে পারেন। মোবাইল, টিভি এসব ইলেক্ট্রনিক জিনিস থেকে দূরে থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আসলে কোনো কিছু একবারে ছাড়া সম্ভব নয়। এটা জেনে খুশি হলাম যে, আপনি ২৮ দিন হস্তমৈথুন না করে ছিলেন। তাতেই বুঝা যাচ্ছে আপনি কতটুকু চাপ সহ্য করেছেন। আর এত বেশী চাপ সহ্য করতে না পেরে হস্তমৈথুন করেছেন। আপনি পুণরায় আবার হস্তমৈথুন ছাড়ার চেষ্টা করুন। এভাবে আস্তে আস্তে একদিন সম্ভব হবে। তখন আর হস্তমৈথুন করার কোনো ইচ্ছা জাগবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হস্তমৈথুন ছাড়ার টিপস

▬►হস্তমৈথুন ছাড়ার জন্য সবচেয়ে ভালো উপায় পাঁচ ওয়াক্ত নামাজ পড়া। সবসময় আল্লাহর ইবাদতে মগ্ন থাকবেন।▬►কোন কোন সময় হস্তমৈথুন বেশি করেন, সেই সময়গুলো চিহ্নিত করুন। বাথরুম বা ঘুমাতে যাওয়ার আগে যদি উত্তেজিত থাকেন, বা হঠাত কোন সময়ে যদি এমন ইচ্ছে হয়, তাহলে সাথে সাথে কোন শারীরিক পরিশ্রমের কাজে লাগে যান। যেমন বুকডন বা অন্য কোন ব্যায়াম করতে পারেন। যতক্ষণ না শরীর ক্লান্ত হয়ে যায়, অর্থাৎ হস্তমৈথুন করার মত আর শক্তি না থাকে, ততক্ষণ পর্যন্ত সেই কাজ বা ব্যায়াম করুন। গোসল করার সময় এমন ইচ্ছে জাগলে শুধু ঠাণ্ডা পানি ব্যবহার করুন এবং দ্রুত গোসল ছেড়ে বাথরুম থেকে বের হয়ে আসুন। 

▬► মেয়েদের দিকে কুনজরে তাকাবেন না। তাদের ব্যাপারে বা দেখলে মন আর দৃষ্টি পবিত্র করে তাকাবেন। নিজের মা বা বোন মনে করবেন।

▬► যতটা সম্ভব নিজেকে কাজে ব্যস্ত রাখুন।

▬►ধৈর্য ধরতে হবে। একদিনেই  নেশা থেকে মুক্তি পাবেন, এমন হবে না। একাগ্রতা থাকলে ধীরে ধীরে যে কোন নেশা থেকেই বের হয়ে আসা যায়। মাঝে মাঝে ভুল হয়ে যাবে। তখন হতাশ হয়ে সব ছেড়ে দেবেন না। চেষ্টা করে যান। করতেই থাকুন। ইনশাআল্লাহ  আপনি সফল হবেন ই।

▬►যে কোন উপায়ে পর্ণমুভি আর চটি এড়িয়ে চলুন।
▬►কম্পিউটারে পর্ণ দেখতে দেখতে হস্তমৈথুন করলে কম্পিউটার লিভিং রুমে নিয়ে নিন যাতে অন্যরাও দেখতে পায় আপনি কী করছেন। এতে পর্ণ সাইটে ঢোকার ইচ্ছে কমে যাবে।

▬►যেসব ব্যাপার আপনাকে হস্তমৈথুনের দিকে ধাবিত করে, সেগুলো ছুড়ে ফেলুন, সেগুলো থেকে দূরে থাকুন। যদি মাত্রাতিরিক্ত হস্তমৈথুন থেকে সত্যি সত্য মুক্তি পেতে চান তাহলে পর্ণ মুভি বা চটির কালেকশন থাকলে সেগুলো এক্ষুনি নষ্ট করে ফেলুন। পুড়িয়ে বা ছিড়ে ফেলুন। হার্ডড্রাইভ বা মেমরি থেকে এক্ষুনি ডিলিট করে দিন। ইন্টারনেট ব্যবহারের আগে ব্রাউজারে্র প্যারেন্টাল কন্ট্রোল-এ গিয়ে এডাল্ট কন্টেন্ট ব্লক করে দিন। কোন সেক্স টয় থাকলে এক্ষুনি গার্বেজ করে দিন।

▬►যারা বাজে বিষয় নিয়ে বা মেয়েদের নিয়ে বা পর্ণ মুভি বা চটি নিয়ে বেশি আলোচনা করে, তাদেরকে এড়িয়ে চলুন।

▬►হস্তমৈথুনে চরম ভাবে এডিক্টেড হলে কখনোই একা থাকবেন না, ঘরে সময় কম কাটাবেন, বাইরে বেশি সময় কাটাবেন। জগিং করতে পারেন, সাইকেল নিয়ে ঘুরে আসতে পারেন। ছাত্র হলে ক্লাসমেটদের সাথে একসাথে পড়াশুনা করতে পারেন। লাইব্রেরি বা কফি শপে গিয়ে সময় কাটাতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ