আমি প্রায় ২ বছর ধরে প্রস্রাব সংক্রান্ত একটা রোগে আক্রান্ত| রোগটির ধরন হচ্ছে এরকম যে আমি যখন প্রস্রাব বা পায়খানা করি তখন আমার প্রস্রাবসম্পূর্ণরূপে না হয়ে কিছুটা আটকে থেকে যায়| আর কিছুক্ষন পর আটকে থাকাকয়েক ফোটা প্রস্রাব এমনিতেই বেরিয়ে যায়| আমি প্রস্রাবখানায় যতক্ষণই বসেথাকিনা কেন তবুও এরকম হয়| এমনকি আমি যখন নামাজ পড়ি তখনও মাঝেমধ্যে এরকমহয়| মাঝেমধ্যে আমি বুঝতে পারি যে আমার প্রস্রাব হয়ে গেল আবার মাঝে মধ্যেসন্দেহ হয় যে প্রস্রাব হল কিনা| আবার মাঝে মধ্যে প্রস্রাব করতে গিয়ে দেখিলিঙ্গের আগায় এক বিন্দুর চাইতে কম প্রস্রাব লেগে আছে| আমি আয়ূরবেদিক, হোমিওপ্যাথি এ্যালোপাথি সব ডাক্তারকে দেখিয়াছে কিন্তু কোন ভালো ফল পায়নি? ইউরোলিজিস্ট ডাক্তারকেও দেখিয়েছি রিপোর্ট দেখে বলেছে সব ভালো। ঔষুধ দিয়েছে খেয়ে কিছু হচ্ছে না। আমি কি করবো কিছু বুঝতে পারছি না???
শেয়ার করুন বন্ধুর সাথে

ডাক্তার যেহেতু সব প্রকারের দেখিয়েছেন এখানে নতুন কোন পরামর্শ দেওয়া ঠিক হবে না। শুধু পরামর্শ দিব ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইউরোলজির একজন প্রফেসর দেখান। উনি বিভিন্ন পরিক্ষা নিরিক্ষার মাধ্যমে সঠিক রোগ নির্ণয় করে চিকিৎসা দিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আমি একটা অতি সাধারণ পরামর্শ দিবো।এই একই সমস্যা আমারও ছিলো।আপনি প্রসাব করার পর টিস্যু ব্যবহার করুন(৪০ ধাপ হাটতে যতক্ষন লাগে)।সাথে আমি পিপল্টির পাতার শরবত খেয়েছিলাম।আপনিও ট্রাই করে দেখুন।আল্লাহর রহমতে উপকার পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

এই ধরণের সমস্যা নিয়ে অনেক রোগী

আমার কাছে সমাধান জানতে চেয়েছে।

সবার অভিযোগ একটাই যে, সব ধরনের

পরীক্ষা নিরীক্ষা ইউরোলোজিস্টের পরামর্শ

নিয়েও সমাধান হয়নি, তাদের প্রতি অনুরোধ

অভিজ্ঞ একজন সাইকিয়াট্রিস্টের পরামর্শ

নিন, কারণ মানসিক চাপ/অস্থিরতায় এই

ধরণের সমস্যা হয়ে থাকে।

উনার পরামর্শে এই ধরণের অনেক রোগী সুস্থ

হয়েছে, ডাঃ জহির উদ্দীন আহমেদ

ইউনাইটেড হাসপাতাল

রোড= 71 বাড়ি নং 15 গুলশান 2 ঢাকা 1212

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Meaning

Call
 আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহু।
 জনাব,
আপনি Bissoy যে প্রস্নটা করেছেন তা আমার দৃস্টি গোচর হয়েছে তাই এই উত্তর টা দিতেছি। কেথাও আপনার রোগের চিকিৎসা না পেয়ে আপনি যে ভিষণভাবে মর্মাহত হয়েছেন তা বুঝতেই পারছি। আধুনিক চিকিৎসকগণ দাবি করেন তাদের কাছে সব রোগের চিকিৎসা হয়,আপনি নিজেই এর প্রমাণ পেয়েছেন যে তাদের কাছে সব রোগের চিকিৎসা পাওয়া যায় না এটাই চিরন্তন সত্য। শুধু এই রোগ না- যে সব রোগের চিকিৎসা আধুনিক পদ্ধতিতে হয় না সে সব রোগের চিকিৎসা অন্য পদ্ধতিতে হতে পারে মানে- আয়ূর্বেদিক,ইউনানি,হোমিওপ্যাথিতে হতে পারে। যাইহোক ফোঁটা ফোঁটা প্রস্রাব রোগ টা কত যে কস্টদায়ক বিশেষত  নামাজি ব্যাক্তিদের জন্য তা আমি নিজে এই রোগে আক্রান্ত হওয়ার কারণে বুঝতে পেরেছি। আল্লাহ  আমাকে নিজের বানানো ঔষধ সেবনের উছিলায় মাপ করেছেন। দুস্পাপ্য   প্রাকৃতিক কিছু উপাদান সংগ্রহ করতে কয়েকদিন সময় লেগেছে  ঔষধ তৈরী করে মাত্র ৩ ডোজ ঔষধ সেবনের পর আল্লাহর রহমতে আমার ফোঁটা ফোঁটা প্রস্রাব টা বন্ধ হয়ে যায় এর পর ও আরো কয়েক ডোজ সেবন করি আল্লাহর রহমতে এখন  আমি সুস্থ আছি। 

সঠিক চিকিৎসার জন্য এল্যোপ্যাথিক মেডিসিন, ইউনানী/হারবাল ও আয়ুর্বেদিক ও
হোমিও  চিকিৎসায় ২৮ বৎসরের অভিজ্ঞ প্রথম শ্রেণীর হেকীম  (ইউনানী চিকিৎসক ) সাহেবের পরামর্শ নিন।


হেকীম রফিকুল ইসলাম তালুকদার। VD RMP ; REG IN AYURBED; DHMS ;  DUMS (Dhaka) ।

চেম্বারঃ বিকল্প ( আয়ূর্বেদিক,ইউনানী,হোমিও ) চিকিৎসা,চট্টগ্রাম,বাংলাদেশ। 
মোবাইল, ইমু,ওয়াটসএপপ নং -
০১৭১৪ ৮৩৯ ৪৫৪ / ০১৮২৩ ৬৯১ ০০৩

( সমগ্র বাংলাদেশে ক্যাশ অন হোম ডেলিভারী, পোষ্ট অফিস ও কুরিয়ার সার্ভিস
যোগে  ঔষধ পাঠানো হয়

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ