আমার বয়স ২২,অষ্টম শ্রেণীতে পড়া অবস্থায় একবড় ভাই এর মাধ্যমে হস্তমৈথনে হাতে খড়ি হয় এর আমি নিয়মিত হস্তমৈথন করে আসছিলম দিনে ২/৩ বার করে একপর্যায়ে আমি সচেতন হই এবং এর কুফল জানতে পেরে ১০ শ্রেণীতে পড়া অবস্থায় হস্তমৈথন ছেড়ে দি কিন্তু এখন ও মাঝে মাঝে ১/২ মাস পরে হস্তমৈথন হয়ে যায়,,,, কিন্তু এখন মূল সমস্যা আমার লিঙ্গ উত্তেজিত অবস্থায় ৫ ইন্চির মত বড় হয় কিন্তু উত্তেজনা কমে গেলে বাচ্চাদের লিঙ্গ এর মত খুব ছোট হয়ে যায় ১ ইন্চির মত,মাঝে মাঝে ঘুমে বীর্যপাত হয় ও প্রসাব এর সাথে আঠালো বীর্য যায়,,,, এখন আমি খুব চিন্তিত,,এর কোন অ্যালোপাতিক চিকিৎসা আছে,,, কোন ঔষধ সেবন করলে সমাধান পাব। আমি আমার ভবিৎষত বিবাহিত জীবন নিয়ে খুব দুশ্চিন্তায় আছি। দয়া করে সমাধান দিবেন?
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

চিন্তার কারণ নেই।আপনি নামাজ পড়বেন।আল্লাহকে ভয় করেবেন।হস্তমৈথুন কবিরা গুনা। আল্লাহর কাছে তওবা করবেন। বিয়ে   করলে কোোন সমস্যা হবে না।সমস্যা হলে হোমিও ঔষধ আছে আমার কাছে।    

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যেহুতু আপনি হস্তমৈথুন বন্ধ করেছেন। তাই আপনাকে অসংখ ধন্যবাদ বিস্ময় এর পক্ষ থেকে। আপনি যে বিষয়টির কথা উল্লেখ করেছেন এতে চিন্তার কোন কারণ নেই, ইহা সবার ক্ষেত্রে হয়ে থাকে। তবে আমার মতে হার্মদাদের পেনিটোন তিলাজাদীদ বাহ্যিকভাবে ব্যবহার করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ