আমি প্রেম করে বিয়ে করছি, কিন্তু বিয়ের আগে মনস্থির করছি ওকেই বিয়ে করব এবং কারও মাধ্যমে ওকে নাকফুল ও দিয়েছি এবং কয়েকজনের সামনে স্ত্রী বলে স্বীকার ও করেছি, ঘটনা ক্রমে তার সাথে আমার দৈহিক সম্পর্ক হয়, এবং পরে বিয়ে করার মন ঘুরে যায়, তারপর বিবেকের তারনায় ওকেই বিয়ে করি এবং তার সাথে সংসার করে ভাল আছি, আলহামদুলিল্লাহ  আমাদের আল্লাহ সুখেই রেখেছেন, এবং এখন আমাদের একটি কন্যা সন্তান আছে, কন্যাকে ইসলামি শিক্ষায় শিক্ষিত করার লক্ষে হাফেজি মাদ্রাসায় পড়াচ্ছি, কন্যা খুবই আল্লাহ ভক্ত এবং নামাজি হয়ে গড়ে উঠছে, এখন আমার প্রশ্ন আমাদের স্বামী-স্ত্রীর সম্পর্ক কি ইসলাম বৈধতা দেয়? নাকি এখনও আমরা ব্যাভিচারি হয়ে আছি, আমরা অনুতপ্ত
শেয়ার করুন বন্ধুর সাথে

আসলে বিবাহর পূর্বে যা কাজ করসেন! সেটা ছিল সম্পূর্ণ যিনার কাছ,এগুলা হারাম! এখন যখন বিবাহ করছেন এটা বৈধ হিসাবে গন্য হবে!কিন্তু বিবাহর আগে যা করসেন সেটা হচ্ছে অন্যায় বা অবৈধ!, এই জন্য ২জনে আল্লাহ কাছে ক্ষমা চান বিবাহর আগে যা করছেন তার জন্য,,নিশ্চয় আল্লাহ ক্ষমাশীল আল্লাহ আগের অন্যয় কাজ গুলা ক্ষমা করে দিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বিয়ের আগে অবৈধ সম্পর্ক করা জীনা ব্যাভিচার করা বলা হয় ইসলাম এর ভাষাতে। তবে আপনারা অনুতপ্ত। মন খুলে ক্ষমা চান আল্লাহতালারর কাছে মহান আল্লাহ্‌  ক্ষমাশীল ও দয়ালু। আপনারা ২ জন নামায পড়া শুরু করুন। ইসলামের যাবতীয় কাজ মেনে চলুন। ইন শা আল্লাহ্‌ আল্লাহ্‌ আপনাদের মাফ করে দিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ