সবাই একটু ভালোভাবে উত্তরটা দিবেন একইভাবে সম্পর্কটা শুরু হয় আর কিভাবে সম্পর্কটা শেষ হয় এটা আমার জন্য খুবই জরুরী তাই প্রশ্নটা দিলাম 

 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

সম্পুর্ন নিজেস্ব  অনুভব

সম্পর্কের শুরুটা আসলে চাহিদা পূরন না হওয়া থেকে - যাকে অভাব বলা যায়।  মানুষ যখন কিছুর অভাব বোধ করে,  তখন অভাব পূরনের লক্ষে নতুন সম্পর্ক তৈরি করে।  

সম্পর্কের ভাংঙ্গন ও অভাবের  থেকে ই হয়, মানুষ মানুষের সাথে থাকার কারনে তার ভুল - তার দূর্বলতা ধরা পরে - তখন ঐ ব্যক্তিকে কম বা আশানূরুপ মনে হয় না - তখন আবার মানুষ অন্যকে ছেড়ে দেয়া বা সম্পর্ক ছিন্ন করে।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আসলে সম্পর্ক শুরু হয় অনেক কিছু কারন বসত,আর সম্পর্ক গুলো হয় এক একটি এক এক রকম কিন্তু যদি আপনি প্রেম ভালোবাসার কথা বলেন তাহলে আমি বলবো হ্যা এই প্রেম ভালোবাসা সম্পর্ক গুলোর শুরু আছে ও শেষ আছে।তবে শুরু টা শুরু হয় আবেগ,অনুভূতি, মায়া,একটু কেয়ার করা,এবং নম্র ও ভদ্র ব্যবহার,একটু ফান,একটু অভিমান,এসব থেকে সম্পর্ক টি ভালোবাসায় পরিণত হয়।পরিণত হয় এছাড়াও সম্পর্ক অনেক কারন বসত শুরু হয়ে থাকে যার এক এক জনের চাহিদা ও মানুসিকতা এক এক রকম।

কিন্ত যদি আপনি বলেন যে প্রেম ভালোবাসা সম্পর্ক গুলো কিভাবে শেষ হয়।তাহলে আমি বলবো, ভালোবসা সম্পর্ক গুলো অনেক কারন বসত শেষ হয়ে থাকে

একজন ছেলে মেয়ের মাঝে প্রেম ভালোবাসায় নিহিত থাকে যৌবনের টান,নিহিত থাকে মনের সুখানুভূতি সুখ ও শান্তি।যখন এসব কোন ছেলে ভোগ করে তখন শুরু হতে থাকে অবহেলা। তবে এসব কিছু দুজনেই পেয়ে থাকে।পেয়ে থাকে একটু সুখ আনন্দ ও ভালোবাসা।কিন্তু বর্তমানে প্রেম ভালোবাসার টান গুলো বেশির ভাগ যৌবনতার উপর নির্ভর করে এসব চাহিদা মিটানোর পর শুরু হয় অবহেলা ও সামান্য কথায় রাগ অভিমান ও অশান্তি।একটি ভালোবাসার সম্পর্কের মাঝে বেশ কয়েক বার ব্রেকাপ হয়ে থাকে যার কারন ভুল সিদ্ধান্ত, মিথ্যা কথা,অবিশ্বাস করা,কেয়ার না করা,অবহেলা করা,অর্থের চাহিদা পূরন না করা,গিফট এর কারনে,পারিবারিক কারনে,ধোকা দেওয়ার কারনে,রাগ,খোভ,জেদ,সামান্য কথায় ঝগরা বাধা,নতুন সংগি /সংগিনী পাওয়া যার কারনে ব্রেকাপ টি হয় একে অপরের প্রতি ঘৃনা, অবিশ্বাস্য কথাবার্তা, এছাড়াও আরো অনেক কিছুই নিহিত।

যদি চান যে আপনার প্রেম ভালোবাসা আজীবন টিকে থাকুক তাহলে আমি বলবো। বিয়ের পর প্রেম করুন।প্রেম করুন নিজের স্ত্রীর সাথে,ভালোবাসুন নিজের স্ত্রীকে, আপন করুন নিজের সংসারে থাকা সমস্যা গুলো সমাধানের।কেনো না বিয়ের আগে প্রেম ভালোবাসা গুলোর মাঝে বিশ্বাস নিহিত থাকলেও তা ক্ষনস্থায়ী। 

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ