Call

সাহস করে বাড়িতে যান এবং বাবা মায়ের পা জড়িয়ে ক্ষমা চেয়ে নিন। সমস্যার সমাধান হয়ে যাবে ইনশাল্লাহ্।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।

আসলে এতো দিনে তাদের মনের মাঝে রাগ অভিমান সব মিশে গেছে হয়তো রাগ, খোব অভিমান আর নেই হয়তো তাছাড়া যদি আপনাদের বেবি থাকে তাহলে বেবি সহ তাদের সামনে যান দেখবেন আপনার বাচ্চার মুখ দেখেই তাদের মন গলে যাবে। রাগ থাকবে  না। তাদের জন্য ভালো উপহার নিয়ে যাবেন।যাইহোক অনেক আগেই আপনাদের ক্ষমা চাওয়া উচিৎ ছিলো।তবে আপু/ভাই বাবা মায়ের পার্মিসন ব্যতীত বা বাবা মাকে না জানিয়ে বিয়ে করলে ওই বিয়ে শুদ্ধ হয় না বা হবে না।  তবে যত তারাতারি সম্ভব তাদের কাছে মাফ চান। আপনাদের দুলাভাই, ভাবি, মামা মামি এমন আপজনের সাথে আলোচনা করে বাবার বাসায় যান যাতে ওরা সাপোর্ট করে যদি মেনে নেয় তাহলে তো কথাই নাই।

যাইহোক একটা কথা মনে রাখবেন আপু/ভাইয়া বাবা মা ছোট থেকেই তার সন্তান কে মানুষ করে, ভালো ভাবে যত্ন করে আদর করে, ভালো স্কুলে লেখাপড়া করায়,ভালো জামা পড়ায়,ঈদে খুব আনন্দ করে,ভালো জায়াগায় ঘুড়তে নিয়ে যায়, যা ছোট বেলার দিন গুলো কোটি টাকা দিলে খুজে পাওয়া যাবে না।আর আপনার দিনের আপনার বাবা মায়ের কাছে পাওয়া আদর ভালোবাসা এখন কম বাবা মায়েই দেন। তবে এসব কিছু কে উপেক্ষা করে বাবা মায়ের সম্মান হানি করে পালিয়ে বিয়ে করা উচিৎ হয় নি।

আপনি যদি আজ বাবা মা হোন তাহলে কাল বা পর্শু যদি আপনার সন্তান পালিয়ে বিয়া করে তাহলে হয়তো সেইদিন আপনি বুঝতে পারবেন আজ আপনি পালিয়ে যাওয়ার কষ্ট ও সম্মানহানি কিরকম আপনার বাবা মা পেয়েছিলো। সুতারাং সময় আছে এখনো। আপনার বাবা মা বেঁচে থাকাতেই পা ধরে ক্ষমা চান  ও তাদের বুকে ফিরে যান তাদের কথা কাজে মিশে থাকার চেস্টা করুন।

আশা করি বুঝতে পারছেন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ