user-avatar

mdriazhossainRK

◯ mdriazhossainRK

আজ্ঞে না এটা সম্পূর্ণ একটি মুক্ত প্লাটফর্ম। যেখানে সবাই মনের ইচ্ছায় অন্যার সমস্যার সমাধান দেয়। আর মানুষের উপকারের জন্যই এই সাইট টি বানানো হয়েছে। তাই বলে যায় যে এখান থেকে টাকা নয় নজেল আয় করা সম্ভব।
এখানে মানিয়ে নেওয়ার বিষয় টা স্বামির বা যে বিয়ে করবে তার। যদি মনের মিল থাকে তাহলে বিয়ে করতে পারেন। আর উচু নিচু কোন কথা না যদি বিয়ের পর বউ সঠিক ভাবে চলে এবং নিজেকে মানিয়ে নিতে পারে তাহলে সমাজের চোখে খারাপ নয় বিরং উত্তম হবে। এবং সবাই বাহ বাহ দিবে। আসা করি বুঝতে পারছেন।
যখন আপনি নিজে নিজেই একটি ওয়েব সাইট বানাতে পারবেন। কোথায় কি প্রয়জন বুঝতে পারবেন তখনি মনে করবেন আপনি একজন ওয়েব ডিজাইনার।
খেলাধুলা তে মন বসানোর চিন্তা করুন সমাধান হয়ে যাবে।
গ্রুপের একটি স্ক্রিনশট নিতে হবে। https://www.facebook.com/help/contact/157461604368161/?ref=u2 প্রথমে এই লিংক এ যেতে হবে তার পর স্ক্রিনশট টি আপলোড করে। আপনার গ্রুপের লিংক দিতে হবে। এবং এই লেখাটি কপি করে দিবেন। “Dear Facebook, My Facebook group has been deleted. When I logged in to Facebook I got the notification.(I attached in the attached screenshot) I want to clearly ensure that my group didn’t violate any terms of Facebook. And in terms of supporting terrorism(reason for the group has been deleted ) I 100% ensure that we didn’t post anything related terrorism. Maybe it’s a bug /loophole of Facebook or I don’t know the actual scenario but maybe scammers and spammers posted something inappropriate to my group and reported those posts to Facebook. Maybe Facebook’s automated bot deleted the group without validating the actual scenario. I also want to mention that many popular groups from Bangladesh also deleted for the same reason. Please fix the bug/loophole as soon as possible and recover my group back to me. Thanks Your Name Here” নেম এর জায়গায় আপনার নাম দিলেই হবে।
সাধারন ভাবে আমি যেটা মনে করি একটি মুদি দোকান দিলে ভাল হয়। সাথে ফ্লাক্সিলোড ও বিকাশ এর কাজ করলে ভালই চলবে ইনসাল্লহা।
মানুষ কে উপকার করতে করতে পারি এটাই আমার সব চেয়ে ভাল অনুভূতি।
ভাই সবার প্রথম কথাই হচ্ছে এই জঘন্য তম কাজ টি আপনি ছেড়ে দিন। কষ্ট হলেও এই কাজ টি ছেড়ে দিলে আপনার নিজের সাস্থ আগের থেকে অনেক ভাল হয়ে যাবে। এমন কি তখন ঠিক মত উত্তেজনাও হবে।
রবি সার্কেল খুলতে চান তাই ত। CREG লেখাটা বড় হাতের অক্ষর দিন। আর একটা কথা উত্তর এর বাহিরে এই নামের সার্কেল খুললে নিজেই নাম ভূলে যাবেন।
এটা কাজের উপর নির্বর করবে যদি ক্যাপ বসান তাহলে ৪০০০ টাকা লাগবে আর যদি এভাবে নরমাল করেন তাহলে ৫০০ /৬০০ টাকা হলেই হবে।
ডাক বিভাগের হলে বাড়ি বাড়ি চিঠি দিয়ে আসা। বিভিন্ন অফিস এর কাজের। আর পল্লি বিদুৎ এর হয় তাহলে বিল এর কাজ হলে বাড়ি বাড়ি গিয়ে বিল এর কাগজ দিয়ে আসা।
যেই সাইটের ভিজিটর বেশি এবং ট্যাগ গুলো সুন্দর থাকে সেটা আগে আসবে।
ব্লিচিং পাউডার ব্যাবহার করুন। সমাধান হয়ে যাবে ইনশাল্লাহ 
আপনি যদি সালাম ফিরিয়ে জায়গা থেকে সরে যান তাহলে আবার নামাজ পরতে হবে। আর যদি নিজ জায়গায় ই বসে থাকেন অথবা অন্য কোনো কাজে মন না দেন তাহলে সাহু সেজদা দিতে পারবেন।
শুরুতেই আপনাকে একটি ল্যাপটপ বা কম্পিউটার এর ধরকার হবে। আর আপনাকে কাজ জানতে হবে। অনেক রকম কাজ আছে গ্রাফিক্স ডিজাইন। বা ওয়েব ডিজাই।। আরো অনেক রকমেই আয় করা যায়। এটা সমপূর্ন আপনার উপর নির্বর করবে।
কেউ পছন্দের আছে কিনা যান্তে চেষ্টা করুন। যদি বলে আছে আর নাম বলতে না চায় তাহলে ৮০ ভাগ ই আপনার দিকে। আর যদি নাম বলে দেয় তাহলে আপনি যাচাই করে দেখতে পারেন।
আমার কম্পিউটার এ কালি লিনাক্স ইন্সটল করবো। সব ঠিক আছে এই খানে এসেছি এখন কি করবো।?? কিছু একটা কিওয়ার্ড দিতে বলে । মডেল। লেনেবো T420.
এই ভাবে রুট না করে সরাসরি ল্যাপটপ দ্বারা রুট করুন ভাল হবে। মোবাইল সার্ভিসিং এর দোকানেই করা হয়। আর নিজের পিসি থাকলে নিজেই করতে পারবেন।
এটা অটো হতে থাকে যদি আপনার ওয়েব সাইট থাকে তাহলে এডসেন্স এপ্লাই করলে তারা আপনার ওয়েব সাইটে এড দিবে এবং তার জন্য আপনি টাকা পাবেন।
প্রথম সনয় এমন ই হবে। তবে হাল ছাড়বন না। কিছু দিনের মধ্যেই কাজ পাবেন। আর প্রথম কাজটা সুন্দর ভাবে করবন। ইনসায়াল্লহা সফল হতে বেশি সময় ধরকার হবে না।
এটা হয়তো প্রথম প্রথম তাই একটু সমস্য হচ্ছে কিছু দিনের মধ্যেই ঠিক হয়ে যাবে । সময় মত খাবার খেলেই হবে। আর চাইলে ফল খতে পারেন।
আজ্ঞে ভাই আপনি বিয়ে করতে পারেন কোন সমস্যা না। বিয়ে হচ্ছে ফরজ কজ তাই এট করতেই হবে। তাছাড়া বিয়ে করলে লাইফ ট অন্য রকম হয়ে যবে। তই বিয়ে করা নিয়ে বেশি চিন্তা না করাই ভাল। আপনার যাকে পছন্দ হয়েছে তাকেই বিয়ে করে নিতে পারেন।
অন লাইনে অনেক এপ আছে আপনি One click root ব্যাবহার করে দেখতে পারেন।
অনেক রকমেই করা যায় আপনি কিরতে চান তার উপর উত্তর দেওয়া হবে। তবে গ্রাফিক্স ডিজাইনার বা প্রোগ্রামার হয়ে খুভ ভাল ভাবে আপনি ফ্রিলান্সিং করতে পারেন।
আজ্ঞে না কিন্তু আমার জানা মতে যদি H.S.C টা থাকে তবে আর তেমন ধরকার হয় না। এখন এটা বোর্ড ছাড়া আনা সম্ভব নয়। আপনি আপনার বিদ্যালয়েল প্রধান শিক্ষক এর সাথে এ ব্যাপারে কথা বলুন।
ইউনিক কিছু করার জ্ঞান থাকতে হবে। আর নিজে নিজে গান লেখা এবং সুর কর‍তে হবে। একটি গান বিভিন্ন সুরে গেয়ে প্যাক্টিস করতে হবে।
Core i5 7 genaration এর টা ভাল হবে বলে আমি মনে করি।
হ্যা আপনি ভিটামিন খেতে পারেন তবে সবার আগে আপনাকে হস্তমৈথনা ছাড়তে হবে। আর যদি ছাড়তে না পারেন তাহলে ভিটামিন খেয়ে কোন লাভ হবে না।
এটার জন্য মোবাইলে বাংলা ফন্ট থাকা লাগবে। তাহলেই পেক্টিস করতে পারবেন। অন্যথায় শুধু ইংলিশ লিখতে পারবেন।