মেয়েটি আমার best friend. ,আমি তাকে অনেক ভালবাসি,,কিন্তু কিভাবে তাকে বোঝাব যে আমি তাকে ভালবাসি,,,এবং কি করলে সেও আমাকে ভালবাসবে প্লিজ জানাবেন,,please keep in mind that she is my best friend so তাকে বলতে পারতেছি না?
Share with your friends

আসলে বেস্ট ফ্রেন্ডকে প্রেমের প্রস্তাব দিলে বেশিরভাগ ক্ষেত্রে বন্ধুত্ব নষ্ট হয়। তাই আগে থেকে সাবধান হন। আর তাকে প্রেমিকা হিসেবে পেতে চাইলে তার আরো ঘনিষ্ঠ হন। তার ভাল মন্দ বিষয়গুলো খেয়াল রাখুন। তার পড়ার ব্যপারে তাকে হেল্প করুন। আপনার সবকিছু বিষয় তার সাথে শেয়ার করুন। তার বিশ্বাস অর্জন করুন। আপনি তার মতই মেয়ে জীবন সাথী করবেন এইটা তাকে বুঝিয়ে দিন। তবে ভুলেও তাকে প্রস্তাব করবেন না। এতে সে বেকে যেতে পারে। তার অন্য কোন বান্ধবী দিয়ে তাকে প্রস্তাব দিবেন। তবে আপনি তাকে দিয়ে করাচ্ছেন এটা যেন বুঝতে না পারে। এভাবে আগে তার মানুষিক দিকটা তৈরি করেন। তার মতামত যাচাই করেন। যদি সে রাজী থাকে তাহলে আপনার মনের কথা বলতে পারেন। তার আগে নয়। কারন তাতে আপনাদের বন্ধুতা নষ্ট হয়ে যাবে।

Talk Doctor Online in Bissoy App
mahmudulhkh

Call

দয়া করে আপনি জানেন যে,সে আপনাকে কতটুকু পছন্দ করে,আপনি যদি মনে করেন সে আপনার প্রোপোজ এক্সেপ্ট করবে তাহলে সব কিছু খুলে বলেন।

Talk Doctor Online in Bissoy App