আমার সমস্যা হলো:

১) সহবাস চলাকালীন কোন কারণ ছাড়াই লিঙ্গ নিস্তেজ হয়ে যায়। তাৎক্ষণিক আর শক্ত হয় না।

২) একবার বীর্যপাত হওয়ার পর দ্বিতীয় বার শক্ত হতে ১ ঘন্টার বেশি সময় নেয়। 

কিছুদিন আগেও সব ঠিক ছিল।  ইদানিং সমস্যা হচ্ছে। আপনাদের নিকট পরামর্শ চাই।


শেয়ার করুন বন্ধুর সাথে

♥»—ডিম, যৌন দুর্বলতা দূর করতে ও যৌন উত্তেজনা বাড়াতে এক অসাধারন খাবার। প্রতিদিন সকালে, না পারেন সপ্তাহে অন্তত্য ৫ দিন ১ টি করে ডিম সিদ্ধ করে খান। এতে আপনার যৌন দুর্বলতার সমাধান হবে ।

♥»—মধু খেতে পারেন। যৌন দুর্বলতার সমাধান করতে প্রতি সপ্তাহে অন্তত্য ৩/৪ দিন ১ গ্লাস গরম পানিতে ১ চামচ খাঁটি মধু মিশিয়ে পান করুন।

♥»—যৌন দুর্বলতার সমাধান করতে প্রতিদিন দুধ পান করুন।দুধ একটি আদর্শ সুষম খাবার। বিশেষ করে ছাগলের দুধ।কারণ ছাগলের দুধ বেশি উপকারী।

♥»—হোমিও ঔষধ খেতে পারেন।যদি বেশি প্ররিশ্রম করে থাকেন তবে হোমিওপ্যাথিক Ginseng-Q (দশ ফোঁটা আধা কাপ পানিতে মিশিয়ে দিনে ২ বার খান )। এতে কোন পার্শপ্রতিক্রিয়া নেই।

♥»—ইসুব গুলের ভুষি যৌন দুর্বলতার সমাধান করতে সাহায্য করে থাকে।প্রতিদিন সকালে ১ চামচ ইসব গুলের ভুষি মিশ্রিত পানি পান করুন।আগের দিন রাতে এটা ভিজিয়ে রাখতে পারেন।এটা সেক্স এ অনীহা দূর করবে।

♥»—সঠিক ও পর্যাপ্ত পরিমানে ঘুমান।প্রতিদিন ৬-৮ ঘন্টা ঘুম মানুষের সুস্থতার জন্য জরুরি।এটি আপানার শরির সুস্থ রাখার পাশাপশি যৌন দুর্বলতার সমাধান করতে ও যৌন ক্ষমতা বাড়াবে।

যৌন উত্তেজনা বৃদ্ধি, যৌন স্বাস্থ্য ভালো রাখা, বীর্যের মান উন্নয়ন, যৌন শক্তি বৃদ্ধি করা ইত্যাদির জন্য কিছু প্রাকৃতিক খাবার অবশ্যই আছে। (নিচের জবাবটি দেখুন) ... স্বাস্থ্যকর খাওয়া, ভালো জীবন যাপন আপনার যৌন স্বাস্থ্য ভালো রাখবে। লাল মাংস, ডিম, সবুজ শাকসবজি, ডার্ক চকলেট ইত্যাদি খাবারের সুনাম তো আছেই। সাথে যৌন শক্তি বৃদ্ধি করার জন্য আদর্শ মনে করা হয় ঝিনুককেও। ফলের মাঝে স্ট্রবেরী, কলা, তরমুজ উপকারী। এছাড়াও নানান রকমের বাদাম (কুমড়োর বীজ, সূর্যমূখীর বীজ, চিনা বাদাম, কাজু বাদাম, পেস্তা বাদাম) , দুধ ও চিনি ছাড়া চা এবং রসুন প্রতিদিন সেব করলে যৌন শক্তি বাড়ে ও যৌন ক্ষমতা ভালো থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি এই নিয়মটি অনুসরন করেন সব ঠিক হয়ে যাবে। যৌন শক্তি বৃদ্ধির জন্য দৈনন্দিন পুষ্টিকর খাবার দাবারই যথেষ্ট। আপনার খাবার মেনু তে নিয়মিত দুধ, ডিম এবং মধু রাখুন আর নিয়মতান্ত্রিক যাপন করুন, বাদাম, কিসমিস, খোরমা উৎকৃষ্ট যৌন শক্তি বর্ধন খাবার মধুঃ যৌন শক্তি বৃদ্ধি এবং যৌবন ধরে রাখার শ্রেষ্ঠ উপাদান হল মধু। সকালে খালি পেটে জিহ্বা দ্বারা মধু চেটে খেলে কফ দূর হয়, পাকস্থলী পরিস্কার হয়, দেহের অতিরিক্ত দূষিত পদার্থ বের হয়, গ্রন্থ খুলে দেয়, পাকস্থলী স্বাভাবিক হয়ে যায়, মস্তিস্ক শক্তি লাভ করে, স্বাভাবিক তাপে শক্তি আসে, রতি শক্তি বৃদ্ধি হয়, মূত্রথলির পাথর দূর করে, প্রস্রাব স্বাভাবিক হয়, গ্যাস নির্গত হয় ও ক্ষুধা বাড়ায়। প্যারালাইসিসের জন্যও মধু উপকারী। মধু হাজারো রকম ফুল ও দানার নির্যাস। খেজুরঃ যৌন শক্তির সঙ্গে খোরমা ও খেজুরের বিশেষ সম্পর্ক রয়েছে। এ কারনেই বিবাহ- শাদীতে খোরমা- খেজুর বিলি করার আদিম রীতি চলে আসছে। খোরমা খেজুর চুষলে পিপাসা দমন হয়। অধিকাংশ হালুয়া তৈরীতে এ কারণেই খোরমা ও খেজুর ব্যাবহার করা হয়। চিকিতসা বিজ্ঞানের বিভিন্ন গ্রন্থেও খোরমা ব্যবহার যৌন শক্তির জন্য উপকারী বলা হয়েছে। ডিম সকালের নাস্তায় প্রতিদিন একটি করে সেদ্ধ ডিম খান। এটি যৌনশক্তি বৃদ্ধি করে এবং সারাদিন শরীরে শক্তি পাওয়া যায় ও শরীর চাঙ্গা থাকে। সকাল বেলা একটি সেদ্ধ ডিম খেলে সারাদিন শরীরে শক্তি পাওয়া যায়। কারণ সেদ্ধ ডিমে আছে ভিটামিন, প্রোটিন ও শরীরের জন্য উপকারী চর্বি উপাদান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ