টীবডি

ও বুক একবারেই নেই বললেই চলে ।গাল মুখ ভাঙা ।শরীর সব

সময় দুর্বল থাকে ।একটু হাঁটলে বা জার্নি করলে হাত পা সহ ব্যথা

করে ।চেহারা খুব খারাপ দেখা যায় ।অতএব, আমি মোটা হতে চাই,

বডি ও বুক বাড়াতে চাই, গাল মুখ পুরা করতে চাই, শরীর সুস্থ সবল

করতে চাই ।এগুলোর জন্য কোন ঔষধ আছে কি ?থাকলে, সব

সমস্যার সমাধান চাই কোন প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত । 

plz help me


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি হোমিওপ্যাথিক 'আলফালফা প্লাস ' সিরাপ খান। ম্যাক্স ফেয়ার কোম্পানি। কোন সাইডইফেক্ট নেই। এটি খেলে হজম শক্তি বাড়বে, ক্ষুধা বাড়বে এবং বিপাক ক্রিয়া বেড়ে ওজন বাড়বে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি কি জানেন বেশী মোটা কিংবা শুকনা কোনোটাই ভাল নয়; মাঝামাঝি থাকাটাই মঙ্গলময়। স্বাস্থ্য প্রকৃতিগত ভাবে পাওয়া। চাইলেই যদি সব পাওয়া যেত তাহলে ইচ্ছেমত সবাই শরীরটাকে বদলে দিত, তবে হ্যা চর্চার মাধ্যমে সব অসম্ভবকে সম্ভব করা যায়: > যদি নিয়মিত পুষ্টিকর খাবার খান এবং রাতের ঘুম ঠিক রাখেন তাহলে আপনি তাড়াতাড়ি আপনার স্বাস্থ্য মোটা করতে পারবেন। না ঘুমাতে পারলে আপনার শরীর ক্যালরী ধরে রাখতে পারে না। রাতে তাড়াতাড়ি খাওয়া শেষ করুন এবং তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ুন।>একটা নিদিষ্ট সময় ধরে খাবেন। সকালে ঘুম থেকে উঠে এক ঘন্টার মধ্যে সকালের নাস্তা শেষ করুন। সকালে প্রচুর পরিমাণে খেয়ে নিতে পারেন। >সফ্ট ড্রিংকস্ এবং ফ্যাটি খাবার খেলে স্বাস্থ্য মোটা হয়। এতে হাই-ইন্সুলিন থাকে। ইন্সুলিন হরমোন তৈরি করে। যার সাহায্যে শরীরে কার্বোহাইড্রেট, প্রোটিন এবং ফ্যাট জমে।>এনার্জি ফুড খেলেও আপনি মোটা হবেন।>এ্যালকোহল পান করলে শরীর মোটা হয়। এটা আপনার মাংশপেশীতে হরমোন তৈরি করে।আপু আপনি খুব দ্রুত মোটা হয়ে যাবেন। আপনি কল্পনাও করতে পারবেন না কিভাবে এত দ্রুত মোটা হওয়া সম্ভব।তবে মোটা হওয়া কিন্তু মোটেও ভালো না ধন্যবাদ প্রশ্ন করার জন্যে l

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Aj3

Call

আপনার প্রসাবের সাথে কিছু সাদা সাদা কিছু বের হলে আপনি যত চেষ্টা করুন মোটা হতে পারবেন না।উল্টা চিকন হবেন।মোটা হতে ডাক্তারের সাথে যোগাযোগ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ