আমি দেখতে খুব চিকন। তাই মোটা হওয়ার জন্য দুই বছর আগে ওষুধ বিক্রেতার কাছে গেছিলাম। তিনি আমাক ডেকাসন ট্যাবলেট, আর জিংক বি, আর ডাইকোনেক্স প্লাস সিরাপ দিয়েছিল। একমাস খাওয়ার পর আমি মোটা হয়েছিলাম। এরপর ওষুধ খাওয়া বন্ধ করে দিয়েছি। তার পর থেকেই আস্তে আস্তে খাওয়ায় অরুচি বাড়তে থাকে। এখন আমার খাওয়ায় কোন রুচি নাই। আমি আগের চেয়ে দুই গুন শুকিয়ে গেছি। এখন কোন ভিটামিন সিরাপ খেলেও রুচি স্থায়ী হয়না। আমি জানি, অজান্তেই আমি আমার দেহকে ধ্বংস করে ফেলেছি। এখন এই স্বাস্থ নিয়ে আমি খুব দুশ্চিন্তায় আছি। এখন আমি কিভাবে সুস্থ হব? কি খেলে ডেকাসন ট্যাবলেট এর পার্শপ্রতিক্রীয়া আমার দেহ থেকে বের হয়ে যাবে। কি খেলে আমার পুরনো খাওয়ার রুচি ফিরে আসবে? দয়া করে একটু সঠিক সমাধান দিবেন। হয়তো আপনার সমাধানেই আমি আমার পুরনো খাওয়ার রুচি ফিরে পেতে পারি....
শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

এখন একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন, এবং সেই অনুযায়ী চিকিত্সা নিতে হবে। ডাক্তার কে সব খুলে বলবেন বিস্তারিত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ধন্যবাদ ভাই আপনাকে প্রশ্নটা করার জন্য।প্রথমেই বলব যা হয়ে গিয়েছে তার জন্য অযথা টেনশন করবেন না।আপনাকে আমি কিছু উপদেশ দিচ্ছি তা হল,১। আপনি বেশী বেশী পানি পান করুন।যাতে প্রস্রাবের মাধ্যমে আপনার শরীরের টক্সিন বের হয়ে যায়। ২।টেনশন করা চলবেনা। ৩।লবঙ্গ চিবিয়ে খান এটি লিভারকে সুরক্ষা করে। ৪।টক জাতীয় ফল খান, আপনার রুচি ফিরবে। ৫।ব্যায়াম করুন নিয়মিত। ৬।একজন কিডন/লিভার বিশেষঙ্গ দেখালে ভাল হয়।আবার ও বলছি টেনশন একদম করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ