আমি গত দুই বছর আগে ভালবেসে একটি ছেলে কে বিয়ে করি পরিবার এর গোপন এ।কিছু দিন আগে আমার আর একটা ছেলের সাথে পরিচয় হয়।আমরা একজন অপরজন কে ভালবেসে ফেলি।সে আমার আগের বিয়ের কথা জানে না।আমি আগের বিয়ে টা থেকে বের হয়ে আসতে চাই কিন্তু আমার husband তা দিচ্ছে না।তার সাথে সম্পর্ক রাখা টাও আমার পক্ষে সম্ভব না।এখন আমি কি করতে পারি?আমার বিয়ে টা যখন হয় আমার বয়স তখন ১৮এর কম ছিল।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যদি আপনার husband সাথে সম্পর্ক রাখাটা একদমই সম্ভবপর না হয় তাহলে যে কোন একটি কারণ দেখিয়ে তাকে ছেড়ে দিন। যেমন বলতে পারেন আমাদের ব্যাপারটা বাড়িতে সবাই জেনে গেছে এবং আমার বিয়ে অন্য জায়গায় দিবে, পরিবারের অমতে যাওয়ার কোন উপায় নেই আমার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বাস্তবতা চিন্তা করে এগিয়ে যান,বুঝে শুনে ডিসিশন নিন,আজ যদি আপনি আপনার বর্তমান husband কে ছেড়ে যান,কিন্তু ভবিষ্যৎ এ যাকে Husband এ হিসেবে পেতে চান,সে যদি আপনাকে ফেলে চলে যায়? ভেবে দেখবেন, কারন আবেগ জীবন নয়,বিবেক জীবন।।।বাস্তবতা হয়তো পরে আরো কঠিন হতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NahidAkib

Call

আপনি এটি কখনোই করবেন না।কারন আপনি এখন যাকে ভালবেসে বিয়ে করবেন সেও যদি আপনাকে কিছুদিন পরে ছেড়ে চলে যায় তখন কি করবেন? আর আপনার হাজবেন্ড এতে খুব কষ্ট পাবেন।আর যদি সে এজন্য আপনাকে অভিশাপ দেয় তাহলে আমি কাউকে বিয়ে করেই সুখি হতে পারবেন না।আর আপনার পরিবার যদি জানে একটা সংসার শেষ করে আবার আর একটা শুরু করছেন তাহলে আপনার দাম আপনার পরিবারেও কমে যাবে।সমাজের লোকের কাছেও আপনি ছোট হয়ে যাবেন।বন্ধুরাও বাজে বলবে।কারন এটা প্রেম না যে ব্রেকাপ করে আরেকজন এর সাথে প্রেম করবেন।এটি বিয়ের সংসার।আপনাকে যদি আপনার হাজবেন্ড আপনাকে ভালবাসে তাহলে আপনার বর্তমান প্রেমিক আপনার হাজবেন্ড থেকে সুন্দর ছেলে হলেও তাকে ছেড়ে যাবেন না।কারন দুনিয়াতে সুন্দর দিয়ে কিছু হয় না।যদি ভালোবাসা না পান।আর যাকে বিয়ে করবেন সে আগের সংসারের কথা জেনে আপনার সাথে ঝগড়া হলে হয়ত আপনাকে আগের সংসার নিয়ে খোঁচা দিবে।আর এটা আপনার কখনোই ভালো লাগবে না।ফলে সংসারে ফাটল দেখা দিবে।আর আপনার হাজবেন্ড কে এখন ভাল লাগে না তাহলে আগে ভালবেসে বিয়ে করছিলেন কেন?আর আপনার হাজবেন্ড যদি পরে নিষ্টুর হয়ে গিয়ে আপনার প্রেমিকের সাথে গড়ে উঠা সংসার ভেংগে দেয় অথবা তার,আপনার কোন ক্ষতি করে তখন কি করবেন? আর যাকে আগে ভালবেসে বিয়ে করেছিলেন তার সাথেই যখন সংসার করতে ভাল ভাল লাগছেনা, পরে যাকে ভালবেসে বিয়ে ককরবেন তার সাথে সংসার সারাজিবন টিকিয়ে রাখতে পারবেন তো? নাকি পরে একুল ও হারাবেন ওকুল ও হারাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ