Jamiar

Call

আসলে সব কিছু সৃষ্টিকর্তার উপর নির্ভর। যাইহোক বিজ্ঞানবিদ এর গবেষণায় জানান যে। নারীর ডিম্বপাত এর সময় কালে মিলন করলে ও যোনির গভিরে বীর্যপাত করালে পুত্র সন্তান লাব করনে তবে শর্ত প্রযোজ্য  আর শর্ত হলো যে

→ স্বামী প্রতিদিন ব্যয়াম করবে ও পুষ্টিকর খাবার খেতে হবে ও শুধু মাত্র ডিম্বপাত এর ৫ দিন ব্যতীত অন্য সময়ে মিলন করা যাবে না

অর্থাৎ  প্রয়োজন ব্যতীত বীর্য ক্ষয় করা যাবে না তাই পর্যাপ্ত বীর্য ও শুক্রাণু  ধরে রাখতে হবে।  ডিম্বপাত এর ৫ দিন হলো (আপনার মাসিক চক্রের মাঝামাঝি সময়ের ৩ দিন আগ থেকে ও ২ দিন পর্যন্ত মোট ৫ দিন টানা নিয়মিতভাবে মিলন কর‍তে হবে।

অর্থাৎ আপনার মাসিক চক্র ২৮ দিন হলে মাসিকের ১৪ তম দিনের ১২ তম দিন থেকে ১৬ তম দিন পর্যন্ত মিলন করলে ও যোনির গভিরে বীর্যপাত করলে প্রেগন্যান্ট হবেন।)

শুধু মাত্র উক্ত ৫ দিন পরের দিন থেকে মিলন করা যাবে না। ও 

পরবর্তী স্ত্রীর ডিম্বপাত এর  আগ পর্যন্ত বীর্যপাত করাবে না ও  পরিশ্রম করতে হবে অর্থাৎ বাসায় কাজ বাজ করবে বা শরীর চর্চা করবে। এতে করে শুক্রাণু তৈরি হবে ও শক্তিশালী শুক্রাণু  ডিম্বতে পৌছালে ছেলে সন্তান হতে পারে। 

উক্ত পদ্ধতি গুলো শুধু ছেলে সন্তান যাড়া নিবেন তাড়াই অবলম্বন করবেন তা কিন্তু নয় যারা সন্তান নিতে চাচ্ছেন ছেলে হোক বা মেয়ে হোক না কেন সন্তান নেওয়ার উপযোগী সময় হলো উক্ত পদ্ধতি টি।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
tanmoyray

Call

সেটা আপনার উপর নির্ভর করবে যে, ডিম্বাণুততে আপনার X  ক্রোমোজোম নাকি  Y ক্রোমোজোম মিলিত হয়েছে কি না।। Y ক্রোমোজোম মিলিত হলে তবেই ছেলে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ