সাম্নে  ssc 2020 এখন হাতে আছে ২ মাস। কিভাবে short tecnic দিয়ে golden na but A+ পাওয়া জায়। আগে পরেছি basics ভাল।।। but এখন পরতে মন চায় না।।।A+ tecnik ki????
Share with your friends
Call

practice make a man perfect এই কথা টা আমরা সবাই জানি। কিন্ত কেউ মেনে চলি না। আমি বিশ্বাস করি নিজের উপর আত্মবিশ্বাস রেখে যদি কোন কাজ করা যায় তাহলে ৯০% সফলতা অর্জন করবেন। তাই নিজের যে বই গুলা আছে সে গুলা পড়া শুরু করে দিন। চেষ্টা করুন m.c.q.তে ভালো করতে তাহলে রেজাল্ট অনেক টা ভালো হয়ে যাবে। কয় ঘন্টা পড়বেন এই চিন্তা বাদ দিয়ে টার্গেট অনুযায়ী পড়া শুরু করুন। ভালো রেজাল্ট করতে হলে আপনাকে কিছু অভ্যাস/সঙ্গ/ সম্পর্ক ইত্যাদি ছাড়তে হবে। ১.ফেসবুক আইডি থাকলে তা ব্যাবহার করা বন্ধ করে দিন। ২.গফ থাকলে তার থেকে দূরে থাকুন। ৩. বন্ধুদের সাথে আজাইরা সময় নষ্ট করবেন না। শুধু মন দিয়ে লেখা পড়া কর যান এবং সৃষ্টি কর্তাকে ডাকুন। ইন শা আল্লাহ্‌ সফলতম হবেন।

Talk Doctor Online in Bissoy App

সর্টকাট কোন কিছুই ভালো না, এতে ঝুঁকি থাকে । তারপরও কিছু বলি! এখন আমি যদি বলি তুমি স্মার্ট ফোন ব্যবহার করা বন্ধ করে দাও,তাহলে তুমি হয়তো বা বড়জোর 2-3 দিন এটা কন্টিনিউ করবে... তার পর আবার মোবাইল ফোন ব্যবহার করা শুরু করে দিবে । তবে তুমি যদি সত্যিই A+ পেতে চাও তাহলে এ কাজটি at 1st করতে হবে । আর বেশি বেশি MCQ তে মনোনিবেশ করো। আর টাইম অপচয় করা যাবে না ।

Talk Doctor Online in Bissoy App
Saiyankhan

Call

পড়াশোনা  মন দিন বেশি  করে লেখা সুন্দর  করুর রুটিন করে নিয়ম মেনে পড়ুন আর বাজে কাজে সময় দিবেন না 

Talk Doctor Online in Bissoy App