আমার ইউটুব চ্যানেল আছে * ইউটুব আমাকে কিভাবে টাকা দিবে*মানে কোথায় পাটাবে?
শেয়ার করুন বন্ধুর সাথে
MdMostafaSk

Call

এর জন্য প্রথমত আপনার চ্যানেলটিকে মনিটাইজেশন করতে হবে। আর মনিটাইজেশন করার জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। আর তারা টাকা দেয় adsense account এ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ইউটিউব থেকে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনার একটি ইউটিউব চ্যানেল থাকতে হবে। এবং আপনার চ্যানেল টা অবশ্যই মনিটাইজেশন অন করা থাকতে হবে। আর মনিটাইজেশন অন করার জন্য আপনার চ্যানেলে 1 হাজার সাবস্ক্রাইবার 4 হাজার ঘন্টা ওয়াচ টাইম থাকতে হবে। তারপরই আপনি মনিটাইজেশন এর জন্য এপ্লাই করতে পারবেন।


এরপর ইউটিউব আপনার চ্যানেল টি ভেরিফাই করে দেখবে, যে আপনার চ্যানেলে মনিটাইজেশন দেয়া যাবে কিনা অর্থাৎ আপনার চ্যানেলে কোন কপিরাইট ভিডিও আছে কি না সেগুলো তারা দেখবে যদি না থাকে সে ক্ষেত্রে আপনি মনিটাইজেশন পেয়ে যাবেন।

মনিটাইজেশন পাওয়ার পরে আপনার এডসেন্স একাউন্ট যখন 10 ডলার যুক্ত হবে। তখন আপনার চ্যানেল টি ভেরিফাই করতে হবে। পিন দিয়ে। তারপরে আপনার চ্যানেল ভেরিফাই করার পরে যখন আপনার চ্যানেলে 100 ডলার হবে তখন আপনাকে ব্যাংক একাউন্ট যুক্ত করে দিতে হবে। আপনি যখন আপনার এডসেন্স একাউন্টে ব্যাংক একাউন্ট যুক্ত করে দিবেনএরপরে থেকে আপনার এডসেন্স এ জমা হওয়া টাকা যেটা আপনি ইউটিউব থেকে ইনকাম করেছেন, সেটা এডসেন্স একাউন্ট থেকে ব্যাংকে ট্রান্সফার করা হবে।

আশা করি আপনার উত্তরটি পেয়েছেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ