আমার বড় ভাই, বিদেশ থেকে দেশে আসবে ঢাকা এয়ারপোর্টে। সাথে অনেক জিনিস থাকবে  সেখান থেকে নিয়ে আসবে । আমাদের পরিচিত কোন  ভালো গাড়ীর লোক নেই যে আসবো। বিদেশি জিনিসপত্র নিয়ে আসলে একদম পরিচিত গাড়ীর ড্রাইবার ছাড়া আমি তেমন বিশ্বাসী না।কারণ,অপরিচিত কোন গাড়ী দিয়ে আসলে,ওরা বিদেশি মাল দেখলেই মাথায় কুকাজ করার চিন্তা-ধান্দা থাকে। এখন নিরাপদেে কিভাবে এয়ারপোর্টের ভেতর থেকে গাড়ী নিয়ে সিলেট আসা যাবে? বা কিভাবে আসলে কোন সমস্যা হবেনা?   কোনরকম ঝামেলা  ছাড়া।      
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

কথা কব কম বুঝবেন বেশী। আপনি আপনার এলাকার গাড়ি নিয়ে আসবেন। এক জন চালক সে নিজে নিজের নিরাপত্তার কথা চিন্তা করে অবশ্যই ভাল রাস্তা দিয়ে নিয়ে যাবে।  এয়ার পোর্ট এর গাড়ি নিলে কোন না কোন সঙ্কা থেকেই যায়। পরিবারের সবাই এক গাড়িতে আসবেন না এমন একটি দুর্ঘটনা সারা জীবনের অনুশোচনা। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Junait

Call

এখানে আপনার আমদানিকৃত অর্থের মূল্যের সাথে বিবেচনা করতে হবে কতটা নিরাপত্তায় বাসায় ফেরা জরুরী, বাসায় ফিরতে কত টাকা লাগবে এটা আপাতোতো না দেখে নিরাপদ যাত্রা কল্পনা করুন। অনেকগুলো পদ্ধতি আছে (১)  আপনার এলাকার সব থেকে কাছে যেখানে প্রাইভেট কার অথবা মাইক্রো রিজার্ভ এ চলাচল করে তাদের সাথে কথা বলে ঠিক করে নিয়ে যেতে পারেন। এতে আপনার নিরাপত্তা নিশ্চিত থাকবে, তবে টাকা কিছুটা বেশি খরচ হবে। (২) আপনি ও আপনার সাথে আরও 2-3 জন লোক নিয়ে আপনার ভাইকে রিসিভ করতে চান এবং সাধারণভাবে চলে আসুন। দুই তিন জন নিতে বলার কারণ আপনার ভাইয়ের কাছে যে মালামাল থাকবে তা সমান ভাবে সবাই বহন করবেন এবং সবসময় কাছে রাখবেন আর তারপর কোন ভালো বাসে চলে আসবেন।   আপনি যেটা মনে করছেন এমন ঘটনা সাধারণত এয়ারপোর্ট থেকে প্রাইভেট কার মাইক্রো যাতাযাত করলে হতে পারে তাই এয়ারপোর্ট থেকে তো কোনভাবেই কোন প্রাইভেট কার বা সিএনজিতে উঠবেন না। (৩) চেষ্টা করবেন এয়ারপোর্ট থেকে সিলেটের গাড়িতে উঠার জন্য দিনের বেলার মধ্যে এটা সম্পন্ন করতে। (৪) আপনার ঢাকায় পরিচিত কেউ থাকলে এয়ারপোর্ট থেকে বের হওয়ার পর তার কাছে যাবেন এতোটুকু দূরত্বে আশা করা যায় কোন সমস্যা হওয়ার কথা না। তারপর আপনার পরিচিত ব্যক্তির দ্বারা গাড়ি ঠিক করে সিলেটে পৌঁছাবেন।  বিঃদ্রঃ  আপনারা যে গাড়িতে উঠবেন যদি প্রাইভেটকার হয় তাহলে কোন ভাবেই প্রাইভেট কারের অন্য অপরিচিত কাউকে রাখবেন না। যদি একান্তই কোনো অপরিচিত গাড়িতে  এয়ারপোর্ট থেকে বের হতে হয় তাহলে ওই গাড়িটি শুধুমাত্র এয়ারপোর্ট থেকে বের হওয়ার জন্য ব্যবহার করবেন, তারপর আপনার ইচ্ছামত এয়ারপোর্ট থেকে একটু দূরে গিয়ে  অন্য কোনো গাড়িতে উঠবেন। অধিক নিরাপত্তার জন্য আপনি যে এলাকা গুলো দিয়ে গমন করবেন ওই এলাকার পুলিশ স্টেশনের জরুরী ফোন নাম্বার গুলো কাছে রাখবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ