আমি একজন ছাত্র। আমার পরিবার তেমন ভালো না। অর্থাৎ দরিদ্র। এমতাবস্তায় আমার পড়াশোনার খরচটা যদি নিজে কোনভাবে জোগাতে পারি, তো বেশ ভালো হয়। এবং পরিবারেরও চাপ কমে। আমার বাসায়/রুমে নিজস্ব ল্যাপটপ ও Wi Fi আছে। এবং অনলাইন আর্নিং এর উপর আগ্রহ আছে। সময় আছে এবং এসবের প্রতি প্রচুর নেশা। তো এমবস্তায় কোনমতে কি অনলাইন থেকে আয় করা যাবে? যেটা ট্রাস্টেড। (ধৈর্য এবং সময়ের ব্যাপারে প্রশ্ন না করাই ভালো! কেননা দুটোই প্রচুর আছে) দ্রষ্টব্য: এ ব্যাপারে অনেক এপস ও লিংক থাকলেও কাজের কাজ তেমন নাই বললেই চলে………
Share with your friends

টাকা ইনকামের জন্য অনেকগুলা সাইট আছে । নিচের দেয়া সবগুলো থেকেই টাকা ইনকাম করতে পারবেন ১.Upwork ২.Neobux ৩.Sharyt

Talk Doctor Online in Bissoy App
amirupu

Call

এর জন্য আপনি ইল্যান্স,  ফ্রিল্যান্সার এ কাজ করতে পারেন।একে বলে আউটসোর্সিং। এর দ্বারা আপনি ৫০ হাজার + ও কামাতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
Anynomous

Call

আপনি ওয়েব ডিজাইন করা শিখে অনলাইনে আয় করতে পারবেন। এজন্য আপনি প্রথমে বাংলা ভাষার ভিডিও কোর্স আইটি বাড়ি থেকে কোর্স অর্ডার করিয়ে আনাতে পারেন। এরা বিগেনারদের জন্য খুব সুন্দরভাবে কোর্সটি সাজিয়েছে। এখান থেকে আপনি সকল বেসিক শিখতে পারবেন খুব সহজেই। এরপর আপনি অনলাইনে ফ্রিতে ডব্লিওথ্রিস্কুল টা ঘুরে আসতে পারেন। তারা খুব সুন্দর ভাবে ওয়েবডিজাইনের বিষয়বস্তুগুলো সাজিয়েছে রেখেছে। এরপর আপনি এডভান্স লেভেলের কাজ শিখতে চাইলে উডেমির মত ওয়েবসাইট থেকে ফ্রি ও প্রিমিয়াম দুটি কোর্সই করতে পারেন। আর আপনি একবার ওয়েবডিজাইন শিখতে পারলে আপনি অনলাইন থেকে সহজেই ইনকাম করতে পারবেন। আপনি ফ্রিল্যান্সার, আপওয়ার্কের মত অনলাইন মার্কেটপ্লেস থেকে এসব কাজ পাবেন।তবে আপনার এই কথাটা খুব ভালো লেগেছে যে আপনার সময় ও ধৈর্য আছে। কারন অনলাইন মার্কেটপ্লেসে কাজ শুরু করতে গেলে প্রথম প্রথম প্রচুর ধৈর্যের প্রয়োজন হয়। কারন ক্লায়েন্টরা নতুনদের প্রায় কাজ দিতে চাইনা বললেই চলে। আপনি প্রথম ধৈর্য ধরে অন্যদের কাজ দেখবেন, বিড করবেন, আর চেষ্টা করে যাবেন। প্রথম কাজটা পেলে তা দিয়েই নিজেকে এমন ভাবে তুলে ধরবেন যেন দ্বিতীয় কাজটা আপনার খুব তাড়াতাড়িই চলে আসে। এক্ষেত্রে আপনি কাজটি খুব সুন্দরভাবে করে দিয়ে নিজেকে প্রমান করতে পারবেন। আর একবার নিজেকে প্রকাশ করতে পারলে আপনি মাসে সর্বনিম্ন ৪০-৫০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
msemon

Call

আপনি সহজেই গুগলের Admob সার্ভিস হতে আয় করতে পারবেন।

এজন্য আপনাকে প্রথমে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ বানিয়ে নিতে হবে।এই কাজটি ও খুব সহজ। আপনি আপনার কম্পিউটারে গুগল ক্রোম ব্রাউজার ইন্সটল করে নিন। তারপর www.appsgeyser.com এই ওয়েবসাইটে গিয়ে খুব সহজেই কোনো প্রকার কোডিং ছাড়া একটি অ্যান্ড্রয়েড অ্যাপ বানিয়ে ফেলতে পারবেন।

এজন্য আপনি ইউটিউবে AdMob এবং Appsgeyser related ভিডিও সার্চ করে শিখতে পারবেন।

আশা করি আপনি বুঝতে পেরেছেন।

A file without file extension cannot be uploaded.

A file without file extension cannot be uploaded.

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি বাংলাদেশী সাইট wooearn থেকে ভালো টাকা ইনকাম করতে পারবেন। Sponsor id 13454 আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে।আপনি উপরের sponsor id 13454 ব্যবহার করবেন।তাহলে ৫ টাকা ফ্রি পাবেন।তারপর আপনার ই-মেইলে আপনার username ও password যাবে।এরপর লগ ইন করে কাজ করুন।কাজগুলো হলো ফেসবুকে লাইক,কমেন্ট, শেয়ার,আইডি বিক্রি, জিমেইল এর কাজ ইত্যাদি।আর এরা পেমেন্ট দেয় বিকাশ,রিচার্জ ও রকেটে।এখনই কাজ শুরু করেন।আর সমস্যা হলে মেসেজ করবেন।ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App