মেয়ে টাকে অনেক ভালোবাসি কিন্তু সে আমাই বাসে না,আমার অনেক কষ্ট হয়। একই স্কুল এ পড়ি, এখন আমি তার ভালোবাসা পাবার জন্য কি করতে হবে,তার সামনে কি রকম তাখবো,দরুন আমি এদিক সে ওদিক থেকে আসতে ছে তাহলে আমি কি রখম করবো? কারণ সে ভালো না বাসার কারণে তার দিখে আমি তাখাতে চায় না,সামনে পড়লে মুখ কালো করে তাকি নিছের দিখে তাখিয়ে চলে যায়। এগুলার ফলে কি কোন ফল পাবো?তাকে বুঝাতে চায় আমি অনেক কষ্ট পাচ্ছি।আপনারা বলেন কি করবো আমি। বিঃদ্রঃ আবার বলবেন না সে আপনাকে ভালোবাসে না যখন, তার পিছ ছেড়ে দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে

প্রেম করবে কেন? স্কুলে গেলে পড়াশুনা করতে, তো প্রেম করবে কেন? প্রেম করা বাদ দাও, পড়াশুনায় মন দাও। আর জেনে রেখো, যারা প্রেম করে তারা হয়তোবা দেখতে পায় যে প্রেমিকার বিয়ে হয়ে গেছে অন্যের সাথে তখন প্রেমিক তা সহ্য করতে পারেনা। বা যদি তাকে বিয়ে করতে সক্ষমও হয়, তবে বৈবাহিক জীবনে আর প্রেম থাকেনা, কারণ প্রেম প্রিতি রসগুল্লা তো সব বিয়ের আগেই হয়ে গেছে। এখন বাকি আছে শুধু ঝগড়া ঝাটি, মারামারি। এখন তুমি কোন আশায় প্রেম করবে? যেদিকে তাকাবে সেদিকেই সমস্যা দেখতে পাবে। তাই বলি প্রেম ভালবাসা বাদ দাও, লেখাপড়ায় মন দাও।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

শুধু তাকাতাকি দিয়ে সব হবে না ভাইয়ো। আপনি তার সামনে স্মার্ট থাকুন তবে ভদ্রতা বজায় রেখে। তার প্রতি কেয়ারফুল হৌন। যেমন তার যখন যেটা দরকার পড়ে সেটা সে কাউকে বলার পূর্বেই তার ব্যাগে রেখে দিন। তাকে আড়াল থেকে উপকার করুন (তবে পরে যেন জানতে পারে উপকারটা আপনি করেছেন), ক্লাসে পারফরমেন্স ভালো করুন এতে মেয়েরা দুর্বল হয়ে পড়ে। সে যদি অন্য কাউকে ভালো না বাসে তবে সে আপার প্রতি ফিদা হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ