আমার বয়স ২৩ বছর,আমার নাম ফারুক।আমি যে মেয়ে কে বিয়ে করতে যাচ্ছি তার বয়স ১৮ বছর তার নাম জয়া পাল,সে একটি হিন্দু মেয়ে।
আমরা একজন আর একজন কে অনেক বেশি ভালোবাসি,জয়া আমার জন্য ইসলাম ধর্ম গ্রহণ করবে,আমি যানি যে জয়ার পরিবার আমাদের সম্পর্ক কখনোই মেনে নিবে নাহ,আমার পরিবারও আমাদের এই সম্পর্ক কখনোই মেনে নিবে নাহ। 
কিন্তু আমরা যদি একজন আর একজন কে না পাই তাহলে হয়ত 
আত্মহত্যাও করে ফেলতে পারি।
আমরা পালিয়ে বিয়ে করতে চাই,আমর ব্যাংক কে ১ লক্ষ টাকা আছে.....এখন কিভাবে বিয়ে টা করলে আমাদের কেউ কনো সমস্যা করতে পারবে নাহ দয়া করে কেউ ভালো উপদেশ দিলে উপকৃত হতাম। আমরা প্রাপ্তবয়স্ক এবং আমাদের কাছে সকল কাগজ আছে।

শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি একজন হিন্দু মেয়েকে মুসলিম বানিয়ে বিয়ে করে অনেক সওয়াবের মালিক হবেন ঠিকই,কিন্তু বিবাহ অনেক কঠিন ব্যাপার।বিশেষ করে দুই পরিবারই যদি রাজি হয়।বিয়ে করলে দাম্পত্য জীবনে অনেক বাধা আসতে পারে।আপনি আপনার পরিবারকে বুজানোর চেষ্টা করুন।মেয়েটিকে বিয়ে করলে সেতো মুসলিম হয়ে যাবে।তাহলে তো কোনো সমস্যা নেই। যাকে বিয়ে করবেন তার পরিবারকে রাজি করনো অনেক কঠিন হতে পারে।তবে আমি যতটা বুজেছি আপনি কোনো পক্ষকেই কিছু বলেননি।তাদের সাথে যোগাযোগ করুন।একটি সম্পর্কের উপর তাদের মেয়ের জীবন-মৃত্যু নির্ভর করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রথমত তাকে নোটারীর মাধ্যমে ধর্মান্তিত করুন। কেননা অন্য |ধর্মে থাকলে তাকে আপনি হাজার বার বিয়ে করলেও সেটি বিয়ে হিসাবে গন্য হবে না। নাম নামও নোটারীর মাধ্যমে পরিবর্তন করুন। এ জন্য সবচেয়ে ভাল হবে আপনি কোন ভাল অভিজ্ঞ উকিলের সাথে পরামর্শ করুন্ কখানোই তার হাতে আপনার জরুরী কাগজ পত্র তুলে দিবেন না। নোটারী করার পর তখন আপনি কোর্ট ম্যারেজ বা কাজী অফিসে স্বাক্ষী নিয়ে উপস্থিত হয়ে বিয়ে করতে পারেন, বা ফ্যামিলিতে বসেও করতে পারেন পারিবারিক ভাবে। তবে অবশ্যই উকিলের পরামর্শ শুনবেন। না হলে আদালতে মামলা দিলে সমস্যা হতে পারে। আইনি ঝামেলা গুলো এড়াতে পারলে আপনাকে কেউই কিছু করতে পারবে না।

আর আত্মহত্যা কোন সমাধান নয়। এটি কাপুরুষোচিত কথা।

আপনার পরিবারকে আপনার পাশে রাখুন, কাজে দিবে। এক লাখ টাকা এটি কোন অংকই না বর্তমান বাজারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
selfi

Call

সরকারি কাজী অফিসে চলে যান সেখানেই বিয়ে করে ফেলুন।।আইনি জটিলতা যেনো না হয় সেটা কাজী সাহেবেরি দায়িততো।।সেক্ষেএে আপনি কাজী সাহেব কিংবা কোনো উকিলের সাথে এ বিষয়ে আলোচনা করতে পারেন তারাই আপনার সমাধান করে দিবে।।।

জেনে রাখুন,আপনাদের বয়স যেহেতু আইন অনুযায়ী ঠিক আছে তবে আপনাদের বিয়ে বিষয়ে কোনো আইনি জটিলতায় পরবেননা।।।তাই আপনাদের মতো এরকম মানুষদের আইনি হাত থেকে বাচাতে উকিল এবং সরকারি কাজী সবসময় নিয়োজিত

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ