দুই তিন মাস পর মাসিক /মেন্স হয় কারন কি ? আমার এক বন্ধুর স্ত্রীর মাসিক হয় ২ বা ৩ মাস পর পর। এবং মাসিক আরম্ব হলে একটানা ১৫ বা ২০ দিন পর্যন্ত মাসিক এর ব্লাড(রক্ত)যায়। অনেক সময় মাসিক ভালো হওয়ার ৫/৭ দিন পর আবার মাসিক শুরু হয় ,; আবার অনেক সময় ভালো না হয়ে ই একটানা ২/৩ মাস মাসিক এর ব্লাড(রক্ত) যায়। আবার তার সাথে সহবাস করার সময় ঘন্টার পর ঘন্টা সহবাস করলেও নাকি সে তৃপ্তি পাই না। যার ফলে (তার স্ত্রী) হস্তমৈথুন করে যৌন তৃপ্তি নিয়ে থাকে। হস্তমৈথুন এ তৃপ্তি পাই কিন্তু পুরুষ লিংগ ডোকালে কোন তৃপ্তি পাই না। বাসর রাত থেকেই নাকি এমন সমস্যা দেখে আসছে। এই সমস্যার কারণ কি হতে পারে? আমি একটু জানতে চাই? আর এই সমস্যার সমাধান কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।  আসলে ওনার মাসিক অনিয়মিত হওয়ার কারন মুলত ওনার ওভারি সংক্রান্ত সমস্যা । ওনার ওভারিয়ান সিস্ট বা pcos (পলিস্টিক ওভারিয়ান সিন্ড্রম) সংক্রান্ত কারনেই ওনার এই সমস্যা হচ্ছে ।যা মাসিক অনিয়মিত হয়ে থাকে বা মাসিক বেশি দিন স্থায়ী হওয়া বা অতিরিক্ত মাসিকের রক্তপাত হতে পারে । 

কাজেই ওনার এই সমস্যার সমাধান বা চিকিৎসা নিতে ওনাকে গাইনি  চিকিৎসকের কাছে  নিয়ে যেতে বলবেন ।ওনার চিকিৎসা ব্যতীত এই সমস্যা থেকে সমাধান পাওয়া সম্ভব না।প্রয়োজনে আল্ট্রাঃ করতে হতে পারে এছাড়াও বেশ কিছু টেস্ট এর প্রয়োজন হতে পারে ।এর জন্য অবশ্যই গাইনি চিকিৎসকের কাছে যেতে বলেন ওনাকে  । আসা করি বুঝতে পারছেন।

আর হ্যা ওনারা মিলনে পান না আর এসব এর কারন মুলত ওনার মিন্স সংক্রান্ত সমস্যা। ওনার স্ত্রীর উক্ত সমস্যাটি সমাধান পেলেই ইনশাল্লাহ তারা মিলনে তৃপ্তি হবে।

তবে আপনার বন্ধুর যৌনতার কোণ সমস্যা বা পেনিস উত্থান জনিত সংক্রান্ত সমস্যা থাকলে ওনাকে যৌন বিভাগের চিকিৎসকের কাছে যেতে বলবেন।আসা করি ওনি সমাধান পাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ