আমার বয়স ১৬ বছর চার মাস ৪দিন।আমি নবম শ্রেণিতে পড়াশুনা করি।আমার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।আমি নবম শ্রেণিতে পড়ি বলে অনেক মানুষই আমাকে নিয়ে কটূক্তি করে।এমনকি আমার মা ও বড়ভাই আমাকে নিয়ে অপমানজনক মন্তব্য করে অনেকসময়।আমি বাইরে আমার পরিচয় দিতে লজ্জাবোধ করি।এমন কয়েকটি উদাহরণ দিন যারা আমার মতো একি বয়সে একই ক্লাসে পড়াশুনা করেছে।এবং ভবিষ্যতে বিখ্যাত ব্যক্তি বা সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠালাভ করেছে।আমি খুব কষ্টে আছি....।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই আপনার বয়স এবং উচ্চতার কারণে হয়তো অনেকে আপনাকে অপমান জনক কথা বলে। তবে আপনি এগুলোতে কান দিবেন না। কেননা জীবনের পথ পারি দিতে অনেক বাধা আসবে। পাছে লোকে অনেক কিছু বলবে। এগুলোকে উপেক্ষা করে এগিয়ে গেলেই তবেতো সফলতা পাওয়া যাবে। আপনি নিজেক শক্ত করুন। আর তাদের কথায় কান না দিয়ে ভালোভাবে লেখা পড়া করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Anantomamun

Call

১৬বছর বয়সে নবম শ্রেণিতে পড়ার মধ্যে লজ্জার কিছু দেখিনা।আসলে ব্যাপারটা আপনার নিজের মানসিকতায়।আপনি নিজেই নিজেকে ছোট করে দেখছেন বলে লজ্জাবোধের সৃষ্টি হচ্ছে।নিজের মধ্যে আত্নবিশ্বাস আনুন আর তারপরও যদি মনে হয় যে মানুষ লজ্জা দিচ্ছে তবে এমন কিছু করুন যাতে প্রশংসা পান যেমন ক্লাসের পড়া নিয়মিত করে সবার আগে পড়া দিন।ভাল রেজাল্ট করুন।খেলাধুলাই ভাল হলে তা করুন।নিজের মধ্যে আত্নবিশ্বাস আনুন দেখবেন একসময় কেউ কিছু এখন বললেও পরে আর বলবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Bastob

Call

১৬ বছর বয়সে নবম শ্রেণীতে পড়াই স্বাভাবিক। এতে দোষের কিছু নেই, আর যদি থাকতই সেটা আপনার না আপনার মা- বাবার। আসলে আপনাকে অপমান করে না আপনাকে নিয়ে মজা করে। কারণ বয়সের তুলনায় আপনি লম্বায় একটু বেশি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ