শেয়ার করুন বন্ধুর সাথে
MHNobab

Call

একজন সফল ইঞ্জিনিয়ার হওয়া।

অবশ্য ছোট থেকে ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন ছিলো না। ছোট থেকে একটাই স্বপ্ন দেখতাম আর্মি অফিসার হবো। এসএসসি পাশ করার পর কলেজে ভর্তি হতে চেয়েছিলাম কিন্তু আমার বাবা আমাকে ভর্তি হতে দেয়নি। বাবার স্বপ্ন তার তিন ছেলের মধ্যে একজন কে ইঞ্জিনিয়ার বানাবে। আমার বড় দুই ভাই তখন ইউনিভার্সিটিতে পড়তো তাই আমাকে ইন্টার ইমিডিয়ে কলেজে ভর্তি হতে দেয়নি। আমাকে ভর্তি করে পাবনা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এ ডিপ্লোমা ইন্জিনিয়ারিংএ। ডিপ্লোমা ইন্জিনিয়ারিংএ ভর্তি হবার কিছুদিন পড়ে আমি নাটোর কাদিরাবাদ ক্যান্টনমেন্ট এ আর্মিতে নিয়োগের জন্য যাই এবং বাংলাদেশ সেনাবাহিনীতে একজন সৈনিক হিসেবে নিয়োগ পাই। তখন অনেকেই গল্প শুনালো সেনাবাহিনীতে অনেক পরিশ্রম করতে হয়। আমি তখন চিন্তা করলাম বাবা যেহেতু চায় আমি ইঞ্জিনিয়ার হই তাহলে সেটাই আমার জন্য ভালো হবে শুধুশুধু সৈনিক হয়ে কষ্ট করে আর কি হবে।

আমি ডিপ্লোমা ইন্জিনিয়ারিং শেষ করে এখন বিএসসি ইঞ্জিনিয়ারিং পড়িতেছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন একজন সফল ইঞ্জিনিয়ার হয়ে আমার বাবার স্বপ্ন পূরণ করতে পারি এবং বাংলাদেশের একজন গর্বিত ইঞ্জিনিয়ার হিসেবে নিজেকে আত্মনিয়োগ করতে পারি। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

একজন ভালো ও বিশ্বস্ত মানুষ, সন্তান, ভাই, বন্ধু, স্বামী, পিতা হওয়া। একজন ধনী ব্যক্তি হয়তো চেষ্টা করলে হওয়া যায় কিন্তু একজন প্রকৃত সফল ব্যক্তি হওয়া কঠিন। সফল ব্যক্তি হলে ধনী বা সচ্ছল হওয়ার পাশাপাশি চরিত্রবান, সৎ ও বিশ্বস্তও হতে। আর এটাই আমার জীবনের মূল লক্ষ্য। এছাড়াও আরো লক্ষ্য আছে, তবে এটাই মূল লক্ষ্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার লাইফ এ একটাই আশা ডাক্তার হয়া যাতে অসহায় মানুষ গুলো অন্তত চিগিৎসার কারনে না মরে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ