শেয়ার করুন বন্ধুর সাথে
সফটওয়্যার আপডেটের ফলে ফোনের সিসটেম নতুন হয়ে যায় ।

সফটওয়্যার আপডেটের সুবিধা:

এর ফলে ফোনের সব সিস্টেম বদলে যায় ।নতুন নতুন আইকন আসে ।ফিচার আসে ।মোবাইলে চার্জ তাড়াতাড়ি হয়।তারপর কী-বোর্ড নতুন হয়ে যায় ।মোবাইলে কতগুলে অ্যাপ আপডেট হয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ফোন পরিবর্তন হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনার বুঝাচ্ছি ভালো করে উত্তর টি পড়ুন।

আপনি বললেন সফটওয়্যার অপডেট দিলে কী হয়?

সফটওয়্যার  অপডেট  দিলে আগে চেয়ে বেশ কিছু ফিচার বা শুবিধা পাবেন।অর্থাৎ  আপনি যখন একটি সফটওয়্যার অপডেট  দিবেন তখন ঐ সফটওয়্যার  এর আগের  চেয়ে  অনেক গুলো  শুবিধা অতিরিক্ত পাবেন। যেমন বিকাশ সফটওয়্যার  আগে  পেমেন্ট অপশন ছিলো না। কিন্তু যখন বিকাশ সফটওয়্যার  এ পেমেন্ট অপশন সহ বেশ কিছু শুবিধা এড করলো আর আপনি আগের ভার্সন বা আগের পূরনো বিকাশ সফটওয়্যার  ব্যবহার  করায় নতুন শুবিধা গুলো পাবেন না। আর যখন আপনি বিকাশ সফটওয়্যার অপডেট    দিলেন তখন নতুন যোগ করা সকল শুুবিধা পেলেন।  

 আগে ফেসবুক মেসেঞ্জার ডার্কমোড ছিলো না। কিন্তু কিছু দিন আগে ডার্কমোড যোগ করায়  সেখানে ডার্কমোড শুবিধা পাওয়া যায় সফটওয়্যারটি  অপডেট  দেওয়ার পর।

আমি আগে আমার ফোনের sumsung  ফোনের  sumsung ব্রাউজার টি   অপডেট  দেই নি কারন আমার ফোনের sumsung ব্রাউজার টি খুবেই নিম্নানের ছিলো কিন্তু গত ৬/৭ দিন আগে আমি সফটওয়্যার  টি অপডেট দেওয়ায় ক্রোম এর চেয়ে ভালো সুবিধা ও দ্রুত গতিয়ে প্রসেসিং হয় এবং আমি এখন বিস্ময় ডার্কমোড এ করে চালাই ,শুধু বিস্ময় নয় এই ব্রাউজার দিয়ে সকল সাইট ও ফেসবুক সহ ডার্কমোড এ চালানো যায় যা ক্রোম ব্রাউজার এর চেয়ে খুব দ্রুত কাজ করে।image


সফটওয়্যারটি অপডেট দেওয়ার   সুবিধা হলো।

সফটওয়্যারটি অপডেট দেওয়ার পর উক্ত সফটওয়্যারটি  এ নতুন ফিচার বা শুবিধা যোগ হওয়ায় ফোন চালানো আরো সহজ হয়। ফোন দ্রুত কাজ করে। এছাড়াও আরো উন্নত মানের সুযোগ শুবিধা পাওয়া যায়। 
আশা করি বুঝতে পারছেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ