Call

ভাই আপনার সমস্যা খুবই জটিল আপনাকে ঐ মেয়েটি খুবই ভালোবাসে। মেয়েটি ভাইয়ের এবং পরিবারের ভালো থাকার জন্য নিজের ভালবাসার কুরবানী দিচ্ছে তবে আপনি যদি আগের মত স্বাভাবিক হতে চান তাহলে আপনার উচিত হবে তাদের বাড়িতে গিয়ে ক্ষমা চেয়ে নিন আর তাদের আশ্বাস দিন আপনি আর কোন দিন আপনার মেয়ের সাথে সম্পর্ক করব না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মতে এখন মেয়ে টির থেকে দূরে থাকা ই ভাল হবে।  আপনি এখন ছাত্র তাই মেয়ের বাড়িতে মেনে নিচ্ছে না আবার মেয়ে টি ও অনেক ছোট।  এখন যদি আপনি বাড়াবাড়ি করেন তাহলে উনারা মেয়েটির বিয়ে দিয়ে দিয়ে পারে।  এই বিষয় টি খেয়াল রাখতে হবে।    আপনি তাদের বিশ্বাস এর অমর্যাদা করেছেন তারা কষ্ট পাবে এটা ই স্বাভাবিক। এখন আপনার উচিত হবে সব কিছু চিন্তা বাদ দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করা৷  আপনি যখন প্রতিষ্ঠিত হবেন তখন বিয়ের প্রস্তাব দিলে তারা মেনে নিবে বলে আশা করা যায়।  এখন এই চিন্তা গুলা বাদ দিন। এখন আপনি কিছু করলে মেয়ে টির লেখা পড়ার উপর প্রভাব ফেলবে।তাই যা করবেন বুঝে শুনে করবেন।         

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনার কাহিনিটা কিছুটা তেলেগু রোমান্টিক মুভি এর মতো। যেখাবে প্রেমিক–প্রেমিকাকে ভালোবাসে এবং প্রেমিকার ভাই তাদের পিছনে পড়ে থাকে আপনার ক্ষেত্রে matter টি কিছুটা এরকম। সিনেমাতে লাস্টে প্রেমিক প্রেমিকার মিল হয়ে যায় কিন্তু আপনাদের হওয়ার সম্ভাবনা নেই। প্রথমে, আপনার উচিত তাকে ভুলে যাওয়া। যদিও সে আপনাকে ভালোবাসে বলেছেন তবেও এ সম্পর্ক দুই পরিবারের মধ্যে অসুবিধা সৃষ্টি করতে পারে। মেয়েটির থেকে আপনার এজন্যে দূরে থাকা ভালো। এটি অনেকাংশে শ্রেয়। আপনাদের ভালোবাসা মেনে নেওয়ার সম্ভাবনা খুবই কম। আপনি তার পরিবারের বিশ্বাসের অমর্যাদা করেছেন এবং তার ভাইয়ের আপনার প্রতি নিশ্চই চাপা ক্ষোভ রয়েছে। এর জন্যে আপনার তাদের সাথে যোগাযোগ না করা ভালো। তাদের বিশ্বাসের আপনি অমর্যাদা করেছেন তাদের কষ্ট পাওয়া স্বাভাবিক। আপনি আপনার ক্যারিয়ার নিয়ে চিন্তা। উল্লেখ করেছেন আপনি একজন CSE এর student আপনি নিজেকে পারফেক্ট করুন। যদি প্রতিষ্টিত হতে পারেন তাহলে তাদের কাছে বিয়ের প্রস্তাব দিতে পারেন। যদি তারা মেনে নেয় তাহলে ভালো। তবে মেয়েটি এখন একজন ছাত্রী। এখন তার ক্যারিয়ার বিল্ড আপ করার টাইম। এধরনের সমস্যা মেয়েটির পড়ালেখার উপর বিরুপ প্রভাব ফেলতে পারে। এ বিষয়ে যেকোন পদক্ষেপ নেওয়ার পূর্বে ভেবে নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ