আজ সকালে ঘুম থেকে ওঠার আগে হাতে মোবাইলটা নিয়ে টিপাটিপি করছি।তখনই হঠাৎ দেখলাম একটা ভয়ংকর কুচকুচে কালো বিশাল আকারের লোক আমার মাথার কাছে এসে দারালো।তারপর আমি একটু নড়লাম।ঠিক তখনই আমার দমটা বন্ধ হয়ে আসছিল।তারপর আমাকে চেপে ধরে।তখন আমি না পারছি নড়তে আর না পারছি চিতকার করতে।তার কিছুক্ষন পর দেখলাম লোকটা কোথায় যেন চলে গেল।তার কিছুক্ষন পর আবার দেখলাম লোকটি আবার কোথা থেকে যেন চলে এসে আবার আগের মত করতে শুরু করল।তখন এভাবে চলতে চলতে কিছুক্ষন পর আমার শরীরের ভেতর ঢুকে পড়ে।তখনি আমি বিছানা থেকে উঠে পড়ি।আমার মনে হচ্ছিল এই পুরো ঘটনাটা আমার সাথে আমি জেগে থাকা অবস্থায় ঘটেছে।
শেয়ার করুন বন্ধুর সাথে
TheReings

Call

এটা একটি জ্বীনের প্রভাব। আপনি প্রতিদিন ঘুমানোর আগে সুরা নাস,সুরা ফালাক,সুরা ইখলাস, আয়াতুল কুরসী (বাকারা: ২৫৫) এগুলো পরে বুকে ফু দিয়ে ঘুমাবেন. আশা করি আল্লাহ আপনার সমস্যার সমাধান করবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমারও মনে হয়,এটা জ্বিনের প্রভাব কিংবা স্বপ্ন।

যেহেতু আপনি বলছেন,সবকিছু আপনার কাছে সত্যি মনে হলো,তাই বলব,এগুলো জ্বিনের প্রভাব।


ঘুমের মধ্যে এরকম হলে করণীয়:

  •  দরূদ শরীফ পড়তে থাকা। 
  •  আল্লাহর কালাম অর্থাৎ কুরআনুল কারীমের যে কোন সূরা থেকে আয়াতে পাক পাঠ করতে থাকা। সূরা বাকারা, ইখলাস অথবা ইয়াসীনের আয়াতসমূহ পাঠ করা যেতে পারে। 
  •  আয়াতুল কুরসী পাঠ করতে থাকা। এটি অত্যন্ত কার্যকরী। 
  • হুযুরে পাক (সঃ) অথবা কোন নবী বা ওলীর উছিলায় ঐ পরিস্থিতি থেকে মুক্তি পাবার জন্য আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করা। এছাড়াও যাদের পক্ষে সম্ভব হয়, নিজে কোন বিজ্ঞ আলেম ব্যক্তির শরণাপন্ন হয়ে তাঁর থেকে এতদভিন্ন কোন নির্দিষ্ট আয়াতে পাক বা দোয়া জেনে নিতে পারেন। 
 এই সমস্যা দূর করতে ঘুমানোর আগে আপনার করণীয়:  
    ☆ ঘুমানোর আগে অযু করে শোয়া।ঘুমের দোয়াসমূহ পড়ে তারপর ঘুমানো। কি দোয়া পড়ছেন, তার অর্থ জানা থাকলে ভাল। ঘুমের একটি সহজ এবং অধিক পঠিতব্য দোয়া হচ্ছে, “আল্লাহুম্মা বি-ইস্‌মিকা আমূওতু ওয়া আহ্‌ইয়া।” অর্থঃ হে আল্লাহ ! তোমারই নামে মৃত্যুবরণ করি, আবার তোমারই নামে জীবন ধারন করি।  ☆দুঃস্বপ্ন দেখে আকস্মাৎ জেগে উঠলে বাম দিকে ফিরে তিনবার “আউযুবিল্লাহি মিনাশ্‌ শাইত্বনির্‌ রাজীম” বলে তিন বার থুথু দেয়া। থুথু দিলে পাশেরজায়গা ভিজে যাবার আশংকা থাকলে থুথুর মত করে ফুঁ দেয়া। 
     ☆শোবার সময় দশ বার করে “লা- হাওলা ওয়ালা- কুয়াতা ইল্লা বিল্লাহ্‌” পাঠ করা। (সংগ্রহ করে দিলাম)
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ