কলেজে ভর্তি হওয়ার পর তেমন একটা বই পড়ত না।সব সময় বাড়িতে থাকতো আর মোবাইর চালাতো আর ঘুমাতো।আস্তে আস্তে মেজাজ খিট খিটে হচ্ছে ।এখন সমস্যা হলো কোনো কাজ করতে বললে নিজের ইচ্ছা মত করে।এখন না পরে।এসব বলে।আর ঘুমানোর কোনো লিমিট নেই ।সময় পেলেই ঘুমায়।যেকোনো সময়।এখন বলছে ইন্টার ফাস্ট ইয়ার এক বছর থেকে যাবে।কোনো ভাবে তাকে পরীক্ষা দেওয়াতে রাজি করা গেল না।এখনো সে ঘুমিয়ে আছে সেই সন্ধা থেকে।আর কারো কথা শুনছে না।বেশির ভাগ সময় ঘরে থাকে মোবাইল টেপে না হয় ঘুমিয়ে থাকে।এসব হওয়ার কারন কি? আর আমি তাকে কি বলে ঠিক করতে পারি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমার মতে ছেলে টির লেখা পড়ার উপর কোন মনোযোগ নাই। সে উদাসীন হয়ে গেছে যে কারণে সে এই রকম করছে। আপনি জানার চেষ্টা করুন ছেলে টির কোন মেয়ের সাথে রিলেশন ছিল বা আছে কিনা....!??.

অনেক সময় হয় কি হতাশাতে পড়ে মানুষ সব কিছু থেকে দূরে থাকে। নিজের মত করে চলতে চাই। নিজের রুমে নিজেকে বন্দি করে রাখে যার ফলে মেজাজ খিট খিটে হয়ে যায়। আপনি ছেলে টিকে জিজ্ঞাসা করুন সে কোন বিষয় নিয়ে হতাশাতে আছেন কিনা...!? বা কোন কারণে আঘাত পেয়েছেন কিনা...!?? চেষ্টা করুন এটা জানার মোবাইল এ সারা দিন কী করে....!??? এই উত্তর গুলা যদি জানতে পারেন তাহলে আপনি তাঁকে বুঝিয়ে আবার স্বাভাবিক জীবন এ নিয়ে আসতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ