আমি এই এস এম এস টা পেয়েছি, আমার কি করা উচি????      এই নাম্বার থেকে এসেছে  01909749728....................congrats your mobile number has won $500,000,00 pounds from coca-Cola uk lottery prize. 2018. To claim send name,mobile no,&age via   email:[email protected]
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এই গুলা টাকা  হাতানোর ফাঁদ মাত্র ভুল করেও এই ফাঁদে পা দিবেন না তাহলে আপনার বড় অংকের টাকা খোয়া যাবে।এটাকে বলে ডিজিটাল চিটারি। এই ভাবে তাঁরা মানুষ কে ফাঁদে ফেলে টাকা নেয়। আপনি এই রকম মেসেজ গুলা Avoid করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

একটা কুচক্রী মহল সাধারণ মানুষের কাছে থেকে টাকা হাতিয়ে নেয়ার জন্য এমন লোভনীয় অফার দেখিয়ে ম্যাসেজ করে থাকে ।  আপনি যখনই তাদের কমান্ড গুলো মেনে তাদেরকে রেসপন্স করবেন তখনই তারা আপনার সাথে প্রতারণা করার সুযোগ পেয়ে যাবে । তখন আপনাকে ফোন দিয়ে বিভিন্ন লোভনীয় কথা বলে আপনাকে ইমপ্রেস করে ফেলবে । ফাইনালি আপনাকে টাকাটা কালেক্ট করার জন্য বিকাশে টাকা পাঠাতে বলবে । আপনি যদি বোকা হয়ে থাকেন তখন লোভ সামলাতে না পেরে অনেকগুলো টাকা পাওয়ার লোভে কিছু টাকা খরচ করতেই চাবেন । পরবর্তীতে টাকাটা পেয়ে ওই চক্রটি কেটে পড়বে । তাই এসব লোভনীয় ম্যাসেজ সবসময়ই এভয়েড করবেন । ডিলিট করে দেয়াই উত্তম হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

এইটা spam মেসেজ। এরকম অনেক মানুষের কাছে যায়। এগুলো Avoid  করুন। আর এটা যে স্পাম তা বোঝাই যাচ্ছে কারণ কোকাকোলার মতো বড়ো কোম্পানি নিশ্চই Hotmail বা Gmail থেকে ইমেইল খুলবে না। তাদের ইমেইলে @ এর পরে Coca-Cola.com থাকবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ