গত রাতে অামি স্বপ্নে দেখলাম যে অামার হাতে সাপ কামড় দিছে,হাত অাস্তে অাস্তে কালো হয়ে যাচ্ছে।অামি দড়ি দিয়ে বাধার চেষ্টা কছি হাত টা কিন্তু পারছি না। কিন্তু অাদ্ভুত ব্যাপার,একই রাতে অামার হবু স্ত্রী ও স্বপ্নে সাপ দেখছে।সাপ তাকে তাড়া করেছে। এই রমক স্বপ্নের কি কারন হতে পারে,তাও দুই জন এক সাথে দেখাল কেন? [অার হা বলে রাখা ভালো,কাল অামাদের অানেক বিপদ ছিল,যেমন: জমি নিয়ে অামার পরিবারে ঝগড়া হইছিল,অার স্ত্রীর মুখে গরম তেল পরছিল,অার ওর বাসার পাশের বাড়িতে কিছু লোক অাগুন ধরিয়ে দিয়েছিল ইত্যাদি।] কোন ব্যাথ্যা থাকলে জানিয়েন প্লীজ,উদ্ভট রিপ্লাই দিয়েনা কেউ।
শেয়ার করুন বন্ধুর সাথে

আল্লামা ইবনে সীরীন রহ. এর স্বপ্নের ব্যাখ্যায় সাপকে সাধারণত শত্রুর সাথে তুলনা করা হয়েছে৷ সে হিসেবে উক্ত মেয়ের সাথে বিবাহ করার পূর্বে আপনি এস্তেখারা করেন, তাতে যে ফল পাওয়া যায় তার উপর আমল করেন৷ এস্তেখারার জন্য দুই রাকাআত নামায পড়ে এ দুআ করে ঘুমিয়ে যান যে, আল্লাহ! যদি এই মেয়ের সাথে আমার বিবাহ মঙ্গলজনক হয় তাহলে আমাকে জানিয়ে দিন, আর না হলেও জানিয়ে দিন৷ এরপর ঘুম থেকে উঠে আপনার মনের অবস্থা বিচার করে সিদ্ধান্ত গ্রহণ করুন৷ আশা করি বিপদমুক্ত হতে পারবেন৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Zahid 420

Call

স্বপ্নে সাপ দেখলে ব্যাখ্যা । ১.স্বপ্নে মহিলারা সাপ দেখলে ব্যাখ্যা: সন্তান জন্মাবার লক্ষণ । ২.স্বপ্নে পুরুষেরা সাপ দেখলে ব্যাখ্যা: বিপদের লক্ষণ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ