ডাক্তার সাব বলেছিলেন সেক্স করার ১ ঘন্টা আগে ট্যাবলেট খেতে।কোন ট্যাবলেট অথবা কি খেলে আমি ১ঘন্টা সেক্স করতে পারি।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রশ্ন করার জন্য ধন্যবাদ। আসলে  এরকম কোন ঔষধ নেই যা যে কেউই (পুরুষ) সেবনেই পুরা ১ ঘন্টা মিলন করা যায়। অর্থাৎ ১৫/২০- ৩০ মি: ১ ঘন্টা, দেড় ঘন্টা মেয়াদি মিলন করার জন্য এরকম ট্যাবলেট তৈরি করা হয় নি।

 তবে যেগুলো ঔষধ অনটাইম সেক্সূয়াল ট্যাবলেট যা মিলনের আগে সেবন করা হয় এসব ট্যাবলেট সেবন করেও কিন্তু সবাই ১ ঘন্টা বা তারো বেশি সময় পায় না।কেনো না আপনি যতই দামি ও পাওয়ার ফুল সেক্সূয়াল ট্যাবলেট খান না কেন যদি আপনি শারীরিক ও মানুসিক ভাবে সুস্থ্য না থাকেন তাহলে শুধু সেক্সের ট্যাবলেট খেয়ে যৌন মিলনে ভালো ফলাফল পাবেন না।

আসলে  আমাকে অনেকেই বলেন যে ভাইয়া সেক্সূয়াল ট্যাবলেট সেবন করেও সেক্সের প্রতি কোন ফিলিংস আসে না,মিলনে/সেক্সে ভালো ফলাফল পাই না। আসলে এর কারন সেক্সূয়াল ট্যাবলেট এর প্রতি ধাবিত হওয়া যা প্রতিনিয়ত এসব ট্যাবলেট সেবনের কারনে বা  একই ডোজ বার বার সেবনের ফলে পরবর্তীতে ডোজ বৃদ্ধি করেন যার ফলে আরো মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয় বা ভুল ডোজ নিলে তেমন ফলাফল হয় না।  

তাছাড়া আপনার লিঙ্গ উত্থান জনিত সমস্যার কথা বলে মেডিসিন নিয়েছেন নাকি দ্রুত বীর্যপাতের কথা বলে নিয়েছেন। আপনার প্রশ্নের কথা অনুযায়ী বুঝলাম আপনি দ্রুত বীর্যপাতে ভূগতাছেন। 

 তবে  এসব ট্যাবলেট তাড়াই সেবন করে যাদের প্রয়োজন হয়, কিন্তু একজন সুস্থ্য যৌনতার ব্যক্তিকে এসব ট্যাবলেট সেবন করা কখনোই উচিৎ নয়। কাজেই আপনার সেক্সূয়াল বা যৌনতার কিরকম সমস্যা তা বিস্তারিত জানিয়ে দিন একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তার কে আশা করি ওনি প্রেসক্রিপশন করবেন।কিন্তু আমাদের এখানে হুট করেই রুগির ব্যপারে কোন কিছু না জেনে বুঝে ঔষধ সাজেসট করতে পারি না। আসা করি বুঝতে পারছেন। ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ