ছোটবেলা থেকে একটা বিষয় লক্ষ করছি যে আমাদের পরিবারে একটা সমস্যা যেতে না যেতেই আরেকটা সমস্যা এসে দাড়িয়ে যায়।যেমন টাকা সহজে হাতে থাকেনা,একভাবে টাকা আসলে আরেক সমস্যা এসে সে টাকা নিয়ে যায় এ অবস্থা।শুনেছি বদজ্বীন এর প্রকোপ আছে বাড়িতে। ইসলাম এর দৃষ্টিতে সমাধান বলবেন দয়া করে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্লিজ আল্লাহ্‌ প্রতি বিশ্বাস  রাখুন আর ৫ ওয়াক্তি নামায আদায় করুন। আল্লাহকে নিয়ে ব্যাস্ত থাকুন টাকা আপনার পিছে ছুটবে,আর আপনারা টাকার পিছনে ছুটবেন আল্লাহকে হারাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আল্লাহ তায়ালা বলেন, আর আমি তোমাদের কে অবশ্যই পরীক্ষা করব কিছু ভয়, ক্ষুধা এবং ধন-সম্পদ, জীবন ও ফসলের ক্ষয় ক্ষতির দ্বারা। আর আপনি সুসংবাদ দিন ধৈর্যশীলদেরকে। (বাকারা-আয়াত ১৫৫) আপনার পরিবারে একটা সমস্যা যেতে না যেতেই আরেকটা সমস্যা এসে দাড়িয়ে যায়। টাকা সহজে হাতে থাকেনা একভাবে টাকা আসলে আরেক সমস্যা এসে সে টাকা নিয়ে যায়। এটাও আল্লাহ তায়ালার পরিক্ষা মাত্র। এখানে বদজ্বীন এর কিছুই প্রভাব নেই। পবিত্র কোরআনে এমন কিছু আয়াত রয়েছে যা আমাদেরকে জীবনের সব দুঃখ, কষ্ট, অভাব অনাটন, বিপদ আপদ, সমস্যা সব হাসিমুখে পার করার শক্তি যোগায়। আর যারা কষ্টের মধ্যেও ধৈর্য্য-নিষ্ঠার সাথে জীবন যাপন করে, তারাই যেন সুপথগামী হয়ে যায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ