শুরুতেই উত্তরটার জবাব না দিতে ইচ্ছে হবে যদিও, তাও একটু ভালোভাবে ভেবে বললে খুশী হতাম, কেননা অন্যান্য শারীরিক  অসুস্থতার জন্যে আলাদা  কক্ষে এক্সামের ব্যাপারে জানা আছে। কিন্তু বিষয়টা যেহেতু মানসিক সেহেতু চাক্ষুষ কোন ব্যাপার নয়। আবার এটাও নয় যে মানুষটা বড্ড উন্মাদ। আগে অনেক ব্রিলিয়ান্ট রেজাল্ট করা স্টুডেন্ট , শুধুমাত্র পাবলিকেলি এক্সামটা দেয়ার চাপ নিতে পারে না বলে বিগতে কয়েকবছর সে  এক্সাম শেষ অবধি কমপ্লিট করতে পারেনি।তার মারাত্মক অবস্থা হয় এই সময়, শারীরিকভাবেও প্রচন্ড অসুস্থ হয়ে পড়ে। তবে যতগুলোই এক্সাম দিতে পারে তাতেও খুব খারাপ ফল করে্না। ছেলেটা একসময় এতোটাই হাই এম্বিশিয়াস ছিলো যে, এখন তার এই করুণ দশাটা তার কাছে ভয়াবহ অপমানজনক হয়ে দাড়িয়েছে। খুব মানসিক চাপ পড়লে তার বিরাট ক্ষতি হয়ে যেতে পারে।  জীবনে তার সাথে ট্র্যাজিডিক ইন্সিডেন্সটা না হলে তাকে কখনোই এমন করুণ অবস্থায় পড়তে হতো না। খুব এক্সেপশনাল একটা কেইস এটা! আশা করি কেউ চিন্তা না করেই নেগেটিভ আন্সার দিবেন না।
শেয়ার করুন বন্ধুর সাথে
Hasannrand1

Call

এটা পুরোটাই নির্ভর করছে হল সুপার এর ওপর | যদি হল সুপার বা কর্তৃপক্ষ রোগীকে বোঝার চেষ্টা করে বা ভালো মানুষ হয়ে তাহলে সম্ভব | আর যদি তারা বুঝতে না চায় বা কড়া প্রকৃতির লোক হয় তাহলে সম্ভব না | 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমত ভাই আপনি হল সুপার এর বরাবর একটি আবেদন করবেন আপনার সমস্যার বর্ণনা উল্লেখ করে, কিন্তু পরক্ষণে তারা জানতে চাইবেন আপনি যা বললেন এর প্রমাণ কি? আপনি যত মুখ দিয়ে বলেন না কেন গল সুপার মনে হয় না বিশ্বাস করবে।কারণ মানসিক সমস্যাটা তো হলসুপার পরিক্ষার্থীর মধ্যে দেখতে পারবেন না।তাই ভাববেন এই আবেদন করার উদ্দেশ্য অন্যকিছু।আপনি যখন আবেদন করবেন হল সুপার বরাবর তখন বিখ্যাত কোন মানসিক বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ সম্বলিত প্রেসক্রিপশন প্রমাণ হিসেবে দিবেন এর জন্য আপনি প্রথমে ডাক্তারের সাথে বিষয়টা নিয়ে বিস্তারিত কথা বলুন এবং ডাক্তার যদি রোগির অবস্থা বর্ণনা করে আলাদা রুমে পরিক্ষা দেওয়ার পরামর্শ প্রদান করেন তাহলে হল সুপার বা পরিক্ষা সচিব তা করতে বাধ্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ