আমি আমার সমবয়সী এক মেয়েকে ভালোবসি।রিলেশন রাখবো কিনা বুঝতেছিনা।দুজন দুজনকে অনেক ভালোবাসি ও বুঝি।
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

বাংলাদেশের প্রেক্ষাপটে সমবয়সী প্রেম শতকরা ৯০ ভাগ ক্ষেত্রেই সফল হয়না, যে কজন সফল হয় তাদের মধ্যেও সাংসারিক সুখ তেমন একটা পরিলক্ষিত হয়না। বলে রাখি, আমি কিন্তু টিনএজ প্রেমের ভিত্তিতে বলছি। ভার্সিটি বা চাকুরীজিবনে গিয়ে সমবয়সী কারো সাথে প্রেম করে বিয়ে করা বাকি আট-দশটা বিয়ের মতই স্বাভাবিক।


সমবয়সী টিনএজদের মধ্যে আবেগ জিনিসটা খুব বেশি কাজ করে। একে অপরের প্রতি তাদের এক্সপেকটেশনও থাকে খুব বেশি। বাস্তব জীবন সম্পর্কে অজ্ঞতা থাকায় বিয়ের পর নিজেদের মানিয়ে নেয়া তাদের পক্ষে অনেকটাই কঠিন হয়ে পড়ে।

এ বয়সে প্রেম সাধারণত পরিবার থেকে মেনে নেয়না, তাই ম্যাক্সিমাম ক্ষেত্রেই পারিবারিক সম্পর্ক দুর্বল হয়ে পড়ে। পাশাপাশি প্রতিবেশিদের সমালোচনাতো আছেই। 


তবে আপনার যদি মনে হয় আপনি ও আপনার প্রিয়জন বাস্তবতা বোঝেন, আপনাদের পারিবারিক কোনো সমস্যা হবেনা, আপনি প্রতিষ্ঠিত হওয়ার আগ পর্যন্ত মেয়ে অপেক্ষায় থাকবে তাহলে আপনি প্রেম করার বিষয়ে আমি কিছু বলবোনা। আর পরিস্থিতি যদি উলটো হয় তাহলে আমার উপদেশ থাকবে যত দ্রুত সম্ভব মেয়েকে বুঝিয়ে শুনিয়ে সম্পর্কের ইতি ঘটান। এখন কিছুটা কষ্ট হলেও এই সিদ্ধান্ত আপনার ভবিষ্যতে সুখের সম্ভাবনা অনেকাংশেই বাড়িয়ে দিবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ